রবিবার, ১৩ Jun ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

রিয়ালের দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন জিদান

রিয়ালের দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন জিদান

নিউজ ডেস্ক : রিয়াল মাদ্রিদের কোচের পদ থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন জিনেদিন জিদান। বুধবার (২৬ মে) সকালে রিয়াল ম্যানেজমেন্টকে জিজু জানিয়ে দিলেন তিন আর থাকছেন না।

 

স্প্যানিশ পত্রিকা এএস’র খবরে বলা হয়েছে, লা লিগার শিরোপা জিততে ব্যর্থ হওয়ার পর রিয়ালে তার ভবিষ্যৎ নির্ধারণ করতে দিনকয়েকের সময় নিয়েছিলেন জিদান। অবশেষে তিনি ক্লাব ছাড়ার সিদ্ধান্তই নিয়েছেন। প্রথম দফায় রিয়ালের কোচিংয়ের দায়িত্ব নিয়ে তিনটি চ্যাম্পিয়ন্স লিগ এবং দুটি লা লিগা শিরোপা জিতেছিলেন ফরাসি এই কিংবদন্তী। তবে দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নেয়াটা খুব একটা সুখকর হয়নি তার।

 

প্রতিবেদনে বলা হয়েছে, নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদের কাছে খুব অল্প ব্যবধানে লিগ শিরোপা হারানোর পর এ সিদ্ধান্ত নিয়েছেন জিদান। লিগে অ্যাতলেটিকোর দুই পয়েন্ট পিছনে থেকে দ্বিতীয় স্থান অর্জন করে রিয়াল মাদ্রিদ। এছাড়া চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল থেকে ছিটকে গেছে তার দল এবং কোপা দেল রে থেকেও ছিটকে যায় রিয়াল। ফলে ১১ বছর পর কোন ট্রফি ছাড়া মৌসুম শেষ করল ইউরোপের সফলতম দলটি।

 

২০১৮ পর ২০২১, এই নিয়ে দ্বিতীয়বার রিয়ালের দায়িত্ব ছাড়লেন ক্লাবের সাবেক ফুটবলার জিদান। তবে ২০১৮-তে ছেড়েছিলেন শীর্ষে থেকে। এবার ছাড়লেন খানিক হতাশা নিয়েই।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com