শুক্রবার, ১৮ Jun ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

বাঘায় জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের মারামারিতে নিহত এক, আহত ২

বাঘায় জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের মারামারিতে নিহত এক, আহত ২

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাঘায় জমি জমা নিয়ে দুই ভাইয়ের বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে সাহাবুদ্দিন (৫৮) নামের একজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছে। শনিবার (২৯ মে) সকাল ১০টার দিকে বাঘা পৌরসভার ৩নং ওয়ার্ড কলিগ্রাম কাজী পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে ৫ জনকে আসামী করে বাঘা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সকালে ঘটনার পর পর-ই সাজদার মন্ডল(৫৮) ও তার স্ত্রী রুবিনা (৩৮)কে আটক করেছে বাঘা থানা পুলিশ। স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, নিহত সাহাবুদ্দিন ও তার ভাই সাজদার মন্ডলের বাড়ির (বসত ভিটা) জমি রয়েছে প্রায় ৫৩ শতক। এ জমির মালিকানা ও দখল নিয়ে দীর্ঘদিন ধরে তাঁদের মধ্যে বিবাদ চলে আসছিল।এই বিবাদের জের ধরেই সকাল ১০টার সময় উভয়ের মধ‍্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়। এই সংঘর্ষে ছোট ভাই সাজদার মন্ডল এবং তার দুই মেয়ে ও স্ত্রী মিলে বড় ভাই সাহাবুদ্দিন কে মারপিট করে। এতে তিনি সঙ্গাহীন হয়ে পড়লে স্থানীয় লোকজন সাহাবুদ্দিনকে বাঘা উপজেলা স্বাস্থ‍্য কেন্দ্রে নিয়ে আসে। বাঘা উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্স এর কর্ত্যবরত চিকিৎসক ডাঃরিফায়েত হোসেন তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সাজদার মন্ডল ও তার স্ত্রী রুবিনা আহত হয়েছে।

 

আহত ব্যক্তিদের মধ্যে নিহত সাহাবুদ্দিনের আপন ভাই সাজদার মন্ডল(৫০),সাজদার মন্ডলের স্ত্রী রুবিনা (৩৮)।আহতদের বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিদের বাড়ী কলিগ্রাম (কাজী পাড়া) গ্রামে। চিকিৎসাধীন অবস্থায় বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অভিযুক্ত দুই জন কে আটক করেছে বাঘা থানা পুলিশ। নিহত সাহাবুদ্দিনের স্ত্রী সালমা বেগম সাংবাদিক কে কান্নাজড়িত কন্ঠে বলেন,পূর্ব পরিকল্পিত ভাবে আমার স্বামীকে মারপিট করে হত‍্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত আছে আমার দেবর সাজদার মন্ডল ও তার স্ত্রী রুবিনা ও দুই মেয়ে সুমনা-মহনাসহ চাচী শ্বাশুড়ী হামিদা। এ বিষয়ে তিনি বাদী হয়ে বাঘা থানায় একটি হত‍্যা মামলা দায়ের করেন বলেও জানান। এই ঘটনার বিষয়ে নিহতের ছোট ভাই সাজদার মন্ডল দাবি করেছেন, বড় ভাইয়ের দুই ছেলে আমাকে মারপিট করে রক্তাক্ত করে। আর এ দৃশ‍্য দেখেই আমার ভাই ষ্টোক করে মারা যান।

 

বাঘা অফিসার ইনচার্জ (তদন্ত) মোয়াজ্জেম হোসেন জানান,লাশ রামেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটা হত‍্যা মামলা হয়েছে। ২ জনকে আটক করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com