বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

পুরনো জার্সিতেই মাঠে নামছে ভারত

পুরনো জার্সিতেই মাঠে নামছে ভারত

নিউজ ডেস্ক : নতুন কিটস স্পনসরের সঙ্গে চুক্তির পর থেকেই ভারতীয় ক্রিকেট দল পুরনো জার্সিতে মাঠে নামছে। নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও তার অন্যথা হবে না। ৯০ এর দশকের রেট্রো কিটসেই ভারতীয় দলকে কিউইদের বিপক্ষে মাঠে নামতে দেখা যাবে।

 

ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পোশাকের একটি ঝলক সামনে নিয়ে আসেন। টুইটারে তিনি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য তৈরি করা বিশেষ সোয়েটারের ছবি তুলে ধরেন।

 

আসলে জাদেজা নিজের একটি ছবি পোস্ট করেন টুইটারে, যেখানে তাকে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য তৈরি করা সোয়েটার পরে থাকতে দেখা যাচ্ছে। ক্যাপশনে তিনি লেখেন, ‘৯০-এর দশকে ফিরে যাওয়া।’

 

ব্লু স্ট্রিপের ভি-গলা সোয়েটার ৯০ এর দশক পর্যন্ত ভারতীয় দলকে নিয়মিত পরতে দেখা যেত টেস্ট ক্রিকেটে। ভারত এই নিয়ে দু’সেট রেট্রো জার্সিতে ফিরিয়ে আনল। টেস্টে পুরনো জার্সির নকশা ফেরানো অবশ্য এই প্রথম। সীমিত ওভারের ক্রিকেটে ভারতীয় দল ইতোমধ্যেই ১৯৯২ সালের বিশ্বকাপ জার্সির নকশা ফিরিয়ে এনেছে।

 

আগামী ১৮ জুুন থেকে সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মাঠে নামবে টিম ইন্ডিয়া। তারপরে আগস্টে ইংল্যান্ডের বিপক্ষে দ্বি-পাক্ষিক টেস্ট সিরিজের লড়াইয়ে নামবেন বিরাট কোহলিরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com