রবিবার, ১৩ Jun ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন

ম্যারাডোনার মৃত্যুর অভিযুক্তদের দেশ না ছাড়ার নির্দেশ

ম্যারাডোনার মৃত্যুর অভিযুক্তদের দেশ না ছাড়ার নির্দেশ

নিউজ ডেস্ক : ম্যারাডোনার মৃত্যু ধোঁয়াশা এখনোও কাটেনি। তদন্তে নিয়েছে নতুন মোড়। আর্জেন্টাইন কিংবদন্তির মৃত্যুতে ৭ জনকে অভিযুক্ত করা হয়। এবার অভিযুক্তদের দেশ ছাড়ায় নিষেধাজ্ঞা জারি করেছে আদালত।

 

ম্যারাডোনার মৃত্যুর জন্য চিকিৎসক ও নার্স মিলিয়ে মোট ৭ জনকে দোষী করা হয়। আগামী সপ্তাহে এই মামলার শুনানি রয়েছে। তার আগে অভিযুক্তদের দেশ না ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে। দোষীদের সর্বোচ্চ ২৫ বছর পর্যন্ত কারাবাসের শাস্তি দেয়া হতে পারে।

 

২০২০ সালের ২৫ নভেম্বর বুয়েনস আয়রসে নিজ বাসভবনেই মৃত্যু হয় আর্জেন্টাইন কিংবদন্তির। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে অস্ত্রোপচার করতে হয়েছিল তার। সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন তিনি। তবে দুই সপ্তাহের মাথায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান দেশটির সাবেক এই অধিনায়ক।

 

যদিও পরিবারের পক্ষ থেকে দাবি করা হয় চক্রান্তের মাধ্যমে তাকে হত্যা করা হয়েছে। এমন অভিযোগের ভিত্তিতে বিশেষ তদন্ত কমিটি গঠন করা হয়। বিশ্বকাপ জয়ের নায়কের অস্ত্রোপচার করেছিলেন লিওপোলদো লুকে। সেই চিকিৎসকের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। এসময় এমন কিছু প্রমাণ উদ্ধার করা হয় লুকেকে মারাডোনার হত্যার ষড়যন্ত্রকারী হিসেবে চিহ্নিত করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com