রবিবার, ১৩ Jun ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

যশোরে হত্যা মামলার প্রধান আসামি ছিনতাই

যশোরে হত্যা মামলার প্রধান আসামি ছিনতাই

নিউজ ডেস্ক : যশোরে আদালতে নেওয়ার পথে আইনজীবীর কাছ থেকে হত্যা মামলার প্রধান আসামি রাজু বিশ্বাসকে ছিনিয়ে নিয়েছেন  দুর্বৃত্তরা।

আজ রোববার সকাল সাড়ে এগারোটার দিকে জেলা জজ কোর্টের সামনে এ ঘটনা ঘটে বলে অভিযোগ করেন রাজু বিশ্বাসের আইনজীবী তাজমিলুর রহমান সরদার। তবে পুলিশ বলছে, তারা এ বিষয়ে কিছু জানে না।

 

 

রাজু বিশ্বাসের আইনজীবী তাজমিলুর রহমান সরদার স্বপন দ্য ডেইলি স্টারকে বলেন, ‘রাজু বিশ্বাস আজ আদালতে আত্মসমর্পণ করার জন্য আমার কাছে এসেছিল। ওকালতনামায় স্বাক্ষরসহ প্রয়োজনীয় কাজ শেষে আমি তাকে নিয়ে আইনজীবী সমিতি থেকে আদালতে যাচ্ছিলাম।

 

জজ কোর্টের সামনে পৌঁছাতেই জোরপূর্বক রাজু বিশ্বাসকে একটি গাড়িতে উঠিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। আমি আদালতে গিয়ে বিচারককে বিষয়টি অবহিত করেছি। রাজু বিশ্বাসকে উদ্ধারের জন্য প্রশাসনের সাহায্য চেয়েছি।’

যশোর কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, ‘আসামি ছিনতাইয়ের কোনো ঘটনা আমার জানা নেই। পুলিশের কেউ নিয়েছে বলেও আমি জানি না। আমার থানার কেউ এ ধরনের কোনো অভিযান পরিচালনাও করেনি।

 

রাজু বিশ্বাস যশোরের অভয়নগর উপজেলার ধোপাদী গ্রামের ভ্যানচালক শুকুর আলী হত্যা মামলার প্রধান আসামি।

 

উল্লেখ্য, গত ৩ এপ্রিল রাজু বিশ্বাসের ভ্যান-রিকশা মেরামতের দোকানে যান শুকুর আলী। তিনি নিজের ভ্যানও মেরামত করান। মজুরির ৩০ টাকা কাজ শেষে ফেরার পথে দেওয়ার কথা বলে শুকুর আলী চলে যান। সন্ধ্যায় ফেরার পথে রাজু বিশ্বাস পাওনা টাকা চান। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে রাজু উত্তেজিত হয়ে হাতে থাকা রেঞ্জ দিয়ে শুকুর আলীর মাথায় আঘাত করে। স্থানীয়রা শুকুর আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এ ঘটনায় শুকুর আলীর স্ত্রী আনোয়ারা বেগম বাদী হয়ে যশোরের অভয়নগর থানায় রাজু বিশ্বাসের বিরুদ্ধে মামলা করেন। ঘটনার পর থেকে পলাতক ছিলেন রাজু বিশ্বাস। সুত্র- দ্য ডেইলি স্টার

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com