শুক্রবার, ১৮ Jun ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন

রাজশাহীর ৪ ইউপির বাজেট ঘোষণা

রাজশাহীর ৪ ইউপির বাজেট ঘোষণা

নিউজ ডেস্ক : পবা উপজেলার দর্শনপাড়া, মোহনপুর উপজেলার রায়ঘাটি, চারঘাট উপজেলার সরদহ ও বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

 

পবা উপজেলার দর্শনপাড়া ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। পরিষদের হলরুমে আয়োজিত সুধি সমাবেশে ইউনিয়ন সচিব আব্দুল্লাহ হেল কাফী ১ কোটি ২ লাখ ৩ হাজার ৬৯৪ টাকার বাজেট ঘোষণা করেন।

যার মধ্যে সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ১ কোটি ১ লাখ ৬৬ হাজার ১৯৪ টাকা এবং উদ্বৃত্ত দেখানো হয়েছে ৩৭ হাজার ৫শ’ টাকা। ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হাসানের সভাপতিত্বে বাজেট সভায় প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী। উপস্থিত ছিলেন ইউনিয়নের সদস্যবৃন্দ, শিক্ষক, ইমামসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ।

 

মোহনপুর প্রতিনিধি জানান, মোহনপুর উপজেলার রায়ঘাটি ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। রোববার ইউনিয়ন পরিষদের হলরুমে আয়োজিত সুধি সমাবেশে ইউনিয়ন সচিব সুলতানা রাজিয়া ১ কোটি ১৮ লাখ ৫৩ হাজার ৯৪০ টাকার বাজেট ঘোষণা করেন।

 

যার মধ্যে সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ১ কোটি ১৮ লাখ ৪৩ হাজার ৯৪০ টাকা এবং উদ্বৃত্ত দেখানো হয়েছে ১০ হাজার টাকা। রায়ঘাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমানের সভাপতিত্বে বাজেট সভায় উপস্থিত ছিলেন রায়ঘাটি ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, শিক্ষক, ইমামসহ বিভিন্ন শ্রেণি- পেশার ব্যক্তিবর্গ।

 

চারঘাট প্রতিনিধি জানান, চারঘাট উপজেলার সরদহ ইউনিয়নে বাজেট ঘোষণা করা হয়েছে। রোববার বিকালে স্বাস্থ্যবিধি মেনে সরদহ ইউপি চত্বরে বাজেট ঘোষণা করা হয়। ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধুর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে আয়-ব্যয় সমান রেখে ১ কোটি ৪৭ লক্ষ ৮৬ হাজার ৬৭৬ টাকার বাজেট ঘোষণা করেন ইউপি সচিব মহিউদ্দিন সরকার। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য সাইদুর রহমান, মহিদুল ইসলাম, নারী সদস্য ছামিদা বেগম ও স্থানীয় প্রধান মাতব্বরগণ।

 

বাঘা প্রতিনিধি জানান, বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে এই বাজেট ঘোষণা করা হয়। বাজেট সভায় সভাপতিত্ব করেন পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ। বক্তব্য রাখেন উপজেলার সহকারী শিক্ষা অফিসার শাজাহান আলী।

 

 

উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ, সকল ইউপি সদস্য, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক মণ্ডলী ও স্থানীয় সুধিজন। বাজেট উপস্থাপন করেন ইউনিয়ন পরিষদের সচিব নাজমুল হক। এই বাজেটে আয় ধরা হয়েছে ১ কোটি ৯৫ লক্ষ ৪০ হাজার ৮৫০ টাকা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com