বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে  অতিরিক্ত পুলিশ সুপার পদোন্নতি পাওয়ায় পারভেজ আলম চৌধুরীর বিদায় সবংর্ধনা অনুষ্টিত

নবীগঞ্জে  অতিরিক্ত পুলিশ সুপার পদোন্নতি পাওয়ায় পারভেজ আলম চৌধুরীর বিদায় সবংর্ধনা অনুষ্টিত

 নবীগঞ্জ (হবিগঞ্জ ) প্রতিনিধি :

বাহুবল সার্কেলের সহকারী পৃুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে  পারভেজ আলম চৌধুরীর পদোন্নতি উপলেক্ষ্যে নবীগঞ্জ থানা পুলিশের উদ্যোগে ৩০ মে রবিবার সন্ধ্যায় এক বিদায় সংবর্ধনা অনুস্টিত হয়। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদের সভাপতিত্বে এবং পুলিশ পরিদর্শন অপারেশন মোঃ আব্দুল কাইয়ুমের পরিচালনায় এতে প্রধান অথিতি ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব অতিরিক্ত পুলিশ সুপার  পারভেজ আলম চৌধুরী। এতে বক্তব্য রাখেন ওসি তদন্ত আমিনুল ইসলাম,নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, থানার সেকেন্ড অফিসার সমীরন দাশ, উপজেলা সেচ্চাসেবকলীগের সবধারন সম্পাদক উজ¦ল সরদার, এস আই সামসুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু সালেহ জীবন,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি চৌধুরী,এস আই শিরিন আক্তার,এ এস আই জামাল মিয়া,কনস্টেবল পলাশ বৈদ্য প্রমূখ।

 

এ সময় নবীগঞ্জ থানার কর্মকর্তাবৃন্দ ও সুশীল সমাজের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভাশেষে সংবর্ধিত ব্যক্তি অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীকে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

 

বিদায়ী অথিতির বক্তব্যে পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন,পুলিশ পেশা একটি ঝুকিপূর্ন পেশা। এ পেশায় সব সময় সতর্কতার সাথে কাজ করতে হয়। পুলিশ জনগনের বন্ধু হিসাবে সর্বদা কাজ করে আসেছে। পুলিশকে সব সময় সমাজের ক্ষতিকর দালালদের কাছ থেকে দুরে থাকতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় সমাজের অপরাধ প্রবনতা রোধ করা সম্ভব।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com