রবিবার, ২০ Jun ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

তানোরে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

তানোরে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

তানোর (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর তানোরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ মে) বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে তামাকমুক্ত দিবস উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথের নেতৃত্বে বর্ণাঢ্য এই র‌্যালিটি সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

 

র‌্যালিতে অন্যান্যের মধ্যে অংশ নেন তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বর্নাবাস হাসদাক, উপজেলা কৃষি অফিসার শামিমুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন অফিসার তারিকুল ইসলাম, মৎস্য অফিসার শাহাদুল ইসলাম, সমাজসেবা অফিসার মোহাম্মদ গোলাম হোসেন, বরেন্দ্র উন্নয়ন কতৃপক্ষের তানোর জোনের প্রকৌশলী মাহাফুজ রহমান, উপজেলা ফ্যামিলি প্ল্যানিং কর্মকর্তা ফয়সাল আহম্মেদ, জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের উপ-সহকারী প্রকৌশলী রবিউল ইসলাম সহ অনেকে।
পরে সংক্ষিপ্ত এক পথসভায় বক্তারা খুচরা বিড়ি-সিগারেট বিক্রি বন্ধ, তামাক ও ধূমপান প্রকাশ্যে প্রচারণায় আইনের আরও কঠোর প্রয়োগের পাশাপাশি সামাজিক প্রচারণা বাড়ানোর উদ্যোগ গ্রহণের আহবান জানানো হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com