রবিবার, ২০ Jun ২০২১, ০৬:৪৫ পূর্বাহ্ন

তামিম ইকবালের ব্যাটে ঝড়

তামিম ইকবালের ব্যাটে ঝড়

নিউজ ডেস্ক : ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম দিনে ৬টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। তবে মাঝখানে বৃষ্টি এসে ভালোই ভুগিয়েছে। বিকেএসপিতে মুখোমুখি হয়েছিল গাজী গ্রুপ ক্রিকেটার্স এবং প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। বৃষ্টিভেজা মাঠে ব্যাট হাতে জ্বলে উঠলেন তামিম ইকবাল। তার ব্যাটে ভর করে গাজী গ্রুপকে ৭ উইকেটে হারিয়ে দিয়েছে প্রাইম ব্যাংক।

 

আগে ব্যাট করতে নেমে ঝড়ো শুরু করেছিলেন গাজী গ্রুপের সৌম্য সরকার আর মেহেদি হাসান। ৩ ওভারে আসে ২৭ রান। তবে কারও ইনিংসই বড় হয়নি। মেহেদি ১২ বলে ১৬ আর সৌম্য ১৩ বলে ১৩ রান করে আউট হন। মিডল অর্ডারে মাহমুদউল্লাহ (৭ বলে ৫) ও আরিফুল হকের (১১ বলে ৬) মতো অভিজ্ঞরা কিছু করতে পারেননি। বৃষ্টির কারণে কর্তিত ১২ ওভারে তাদের স্কোর দাঁড়ায় ৫ উইকেটে ৯১ রান। দুর্দান্ত বোলিং করেছেন প্রাইম ব্যাংকের মুস্তাফিজুর রহমান ও নাঈম হাসান।

 

জবাবে ব্যাটিংয়ে নেমে ২২ বলে ৪৬ রানের ইনিংস উপহার দেন প্রাইম ব্যাংকের সাবেক অধিনায়ক তামিম ইকবাল। তার ইনিংসে ছিল ৫টি ছক্কা। ৬ ওভারেই দলের স্কোর ৫০ হয়ে যায়। জয়ের কাছে গিয়ে রনি তালুকদার ১৯ বলে ২৫ করে আউট হয়ে যান। তামিমের সৌজন্যে ১৬ বল বাকি রেখে প্রাইম ব্যাংক অনায়াসেই জিতে যায়। প্রাণহীন ম্যাচে কিছুটা বিনোদনের খোরাক জোগায় তামিম ইকবালের ঝড়ো ব্যাটিং।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com