রবিবার, ২০ Jun ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন

বাগমারায় ৪৫ কেজি গাজার গাছ সহ একজন আটক

বাগমারায় ৪৫ কেজি গাজার গাছ সহ একজন আটক

রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর বাগমারায় ৪৫ কেজি গাজার গাছ সহ মনিরুজ্জামান চঞ্চল (৫০) নামের একজন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মনিরুজ্জামানের বাড়ি মাড়িয়া ইউনিয়নের তেলিপুকুর গাঙ্গোপাড়া গ্রামে। তার পিতার নাম মৃত খন্দকার আশরাফুল ইসলাম। দীর্ঘদিন থেকে মনিরুজ্জামান চঞ্চল তার বাড়ির দক্ষিণ পাশে ইটের প্রাচীরে ঘেরা জায়গায় গাজা চাষ করে বিক্রয় করে আসছিল।

 

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে এসআই নূর ইসলাম, এএসআই রাজু আহম্মেদ সঙ্গীয় ফোর্স সহ তার বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় সেখানে থাকা ৪৫ টি গাজার গাছ উদ্ধার করে। পুলিশের উপস্থিতি দেখে পালানোর চেষ্টা করে চঞ্চল। পরে গাজার গাছ সহ তাকে গ্রেফতার করে থানায় নেয় পুলিশ। এ ঘটনায় বাগমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মনিরুজ্জামান চঞ্চলের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, গাজার গাছ সহ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মনিরুজ্জামান চঞ্চলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com