রবিবার, ১৩ Jun ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

রেড ক্রিসেন্টকে অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী জেলা পরিষদ

রেড ক্রিসেন্টকে অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী জেলা পরিষদ

নিজস্ব প্রতিবেদক : করোনাকালীন দূর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটকে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে রাজশাহী জেলা পরিষদ। বুধবার সকালে রাজশাহী জেলা পরিষদ কার্যালয় থেকে ১০ লাখ টাকা ব্যয়ে মোট ৩৭টি অক্সিজেন সিলিন্ডারের মধ্যে ৩টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়। জেলা পরিষদের করোনার বিশেষ বরাদ্দ থেকে এ সিলিন্ডার প্রদান করা হয় ।

 

অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিট চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট সেক্রেটারী শফিকুজ্জামান শফিক ৩টি সিলিন্ডার গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মু. রেজা হাসান ও রাজশাহী জেলা পরিষদের হিসাবরক্ষক আব্দুল মান্নানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট যুব প্রধান সাদিয়া সাবা অর্চি, উপ-যুব প্রধান সোলাইমান হোসেন রকি ও রক্ত বিভাগীয় প্রধান আবু সালেহ জিম, সদস্য ইন্দিরা ঘোষ প্রমুখ।

অক্সিজেন সিলিন্ডার প্রদানকালে জেলা পরিষদ ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, আমরা গত মঙ্গলবার রাজশাহীর ৯টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য সিভিল সার্জনের নিকট ২৭টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেছি। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটকে যে ৩টি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়। এটা যেন সঠিক ব্যবহার করে মানবতার সেবায় রাজশাহীবাসীর কল্যাণে আসে।

 

তিনি আরো বলেন, রাজশাহী জেলা পরিষদে আরো যে ৪টি অক্সিজেন সিলিন্ডার মজুদ আছে তা রাজশাহীবাসীর প্রয়োজনে ব্যবহার করতে পারবে।

 

এসময় রাজশাহী জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা মু. রেজা হাসান রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনারা সামাজিক গণমাধ্যমে প্রচার করে লিখেন, এই ৩টি অক্সিজেন সিলিন্ডার রাজশাহীবাসীর সেবার জন্য প্রয়োজনে ব্যবহার করা যাবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com