বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

থামাতে বলায় মাইক্রোবাসটি পুলিশ কর্মকর্তাকে চাপা দিয়ে পালালো

থামাতে বলায় মাইক্রোবাসটি পুলিশ কর্মকর্তাকে চাপা দিয়ে পালালো

নিউজ ডেস্ক : চট্টগ্রাম নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথা এলাকায় মাইক্রোবাসের চাপায় পুলিশের এএসআই মারা যান। আজ শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন এক কনস্টেবল। নিহত এএসআই কাজী মো. সালাউদ্দিন চান্দগাঁও থানায় কর্মরত ছিলেন। চোলাই মদ পরিবহন করা হচ্ছে এমন গোপন খবরের ভিত্তিতে ওই মাইক্রোবাসটিকে থামার সংকেত দিলেও সেটি না থেমে এএসআই সালাউদ্দিনকে চাপা দিয়ে পালিয়ে যায়।

 

 

টহল ডিউটিতে থাকা সালাউদ্দিন ভোর পাঁচটার দিকে মেহরাজ খান চৌধুরী ঘাটা এলাকায় শহরের দিকে আসা একটি হাইয়েস মাইক্রোবাসকে থামার সংকেত দিয়েছিলেন। কিন্তু মাইক্রোবাসটি না থেমে সামনে দাঁড়িয়ে থাকা সালাউদ্দিনকে চাপা দিয়ে পালিয়ে যায়, পরে পুলিশ ধাওয়া করে চান্দগাঁও বোর্ড স্কুল সংলগ্ন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় মাইক্রোবাসটি আটক করে। সালাউদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।আহত কনস্টেবল মাসুমকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জব্দ করা মাইক্রোবাসটিতে ৭৩০ লিটার চোলাই মদ পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই সেলেব্রতে বলেন, সকালে তাঙ্গ থানার পুলিশের এক কর্মকর্তা দায়িত্ব পালন করার সময় একটি মাইক্রোবাস উক্ত কর্মকর্তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ উক্ত মাইক্রোবাসটিকে আটক করে। ড্রাইভার মাইক্রোবাসটি রেখে পালিয়ে যায়।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com