বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১০:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে গত ২৪ঘন্টায় মুত্যু ৬জন হলেও কমেছে সংক্রমণ

চাঁপাইনবাবগঞ্জে গত ২৪ঘন্টায় মুত্যু ৬জন হলেও কমেছে সংক্রমণ

মোহা: সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:

চাঁপাইনবাবগঞ্জের জেলায় করোনা সংক্রমনে নমুন সংগ্রহ কর ১৫হাজার ৩শ ৭৭জনের মধ্যে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৩হাজার ৪৪জন। সুস্থ হয়েছে ১হাজার ৮জন। এপর্যন্ত মারা গেছে ৬৪জন। তার মধ্যে গত ২৪ঘন্টায় মারা গেছে ৬জন। ডেডিকেটেড করোনা ইউনিটে মোট ভর্তি রোগীর সংখ্যা ৩৯৮ জন এবং ছাড়পত্র পাওয়া রোগীর সংখ্যা ৩৪২জন।

শুত্রবার ১১জুন এক প্রেসবিঞ্জপ্তিতে চাাঁপাইনবাবগঞ্জ জেলা সিভিল সার্জন ডা: জাহিদ নজরুল ইসলাম এ সব তথ্য দেন।

 

তিনি জানান গত ২৪ঘন্টায় ৫০৩জনেরনমুনা পরীক্ষা করে ৬৮জন শনাক্ত হয়েছে। তারমধ্যে  সদর উপজেলায় ১৬জন,শিবগঞ্জে ৮জন, গোমস্তাপুরে ৩৬জন, নাচোলে ৭জন ও ভোলাহাটে ১জন।

 

তিনি আরো জানান গত ২৪ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত ৮জন রেগাী ভর্তি হয়েছে এবং ছাড়পত্র নিয়েছে ৩জন। তিনি দাবী করেন গত ৩দিনে করোনা শনাক্তের হার কমেছে। বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ জেলায় করোনা শনাক্তের হার ১৩দশমিক ৫১শতাংশ। তবে আগের দুদিনে শনাক্তের হার ছিল ১৯ দশমিক ১৯ শতাংশ।

ডেডিকেটেট করোনা করোনা ইউনিটের তথ্য প্রদান কর্মকর্তা ডা: আহনাফ শাহরিয়ার জানান ৫০ শয্যার এ করোনা ইউনিটে দৈনিক ৫০জন করেই চিকিৎসা নিচ্ছেন। শুক্রবারও এ ৫০জন রোগী ভর্তি রয়েছেন এবং তাদের চিকিৎসা চলছে।

এদিকে জেলায় করোনা সংক্রমণ রোধে গত ৭জুন সোমবার থেকে আগামী ১৬জুন বুধবার পর্যন্ত জেলায় ১০টি কঠোর বিধিনিষেধ আরোপ করেছেন জেলা প্রশাসক।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com