বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

সাভারে পাট ক্ষেত থেকে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

সাভারে পাট ক্ষেত থেকে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক : সাভারে দুই ভাইকে কুপিয়ে হত্যা করে লাশ পাট ক্ষেতের মধ্যে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১১ জুন) সকাল ১১ টায় উপজেলার ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়ার চক থেকে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

নিহতদের মধ্যে একজনের নাম রায়হান (২২) ও অপর জনের নাম নাজমুল। তারা সম্পর্কে খালাত ভাই। তাদের মধ্যে রায়হান সাভারের হেমায়েতপুর যাদুরচর এলাকায় ভাড়া বাসায় থাকতেন এবং নাজমুল বরিশাল থেকে তার বাসায় বেড়াতে এসেছিলেন বলে জানিয়েছে পুলিশ।

 

পুলিশ ও এলাকাবাসী জানায়, ভোর রাতে হারুলিয়া এলাকার চকে দুই যুবককে কুপিয়ে হত্যা করে লাশ পাট খেতে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। সকালে স্থানীয় কৃষককরা দুই যুবকের রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে সাভার মডেল থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠিয়েছে। নিহত দুই যুবকের লাশ বিশ ফিট দুরত্বের মধ্যে পড়ে ছিলো।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফি বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে দুই যুবকের পরিচয় জানা গেছে। তবে কি কারণে এবং কারা তাদেরকে হত্য করছে সে বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য কাজ করছে পুলিশ। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করে ঘটনার সাথে জড়িতদেরকে আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com