বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১১:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পীরগাছায় পশুর হাটে হাজির ভ্রাম্যমাণ আদালত অভিযান, মুহূর্তেই ফাঁকা হাট বেগমগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা , স্বামী আটক ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন ১০ নারী-পুরুষ আজ রাতে চীন থেকে আসছে আরও ৩০ লাখ ডোজ টিকা নিম্ন আদালতের বিচারকদের মাসব্যাপী কালো ব্যাজ ধারণের নির্দেশ এবার কুষ্টিয়ায় ১০ মিনিটে দুইবার টিকা নিয়েছেন এক ব্যক্তি সরকারি স্বাস্থ্যকর্মী বেতন ৬০ হাজার, তবুও ভিক্ষা করেন নবীগঞ্জে আটকে রেখে কিশোরীকে গণধর্ষণ, যুবক আটক শেরপুর হাসপতালে করোনা ইউনিটে ডাক্তারের সই জাল করে ওষুধ উধাও করোনাকালে মানুষের পাশে দাঁড়ানোই নেতাকর্মীদের প্রধান কাজ : সাখাওয়াত হোসেন
নাফ নদীর তীরে মরদেহ বেড়ে দাঁড়ালো ৪ জন

নাফ নদীর তীরে মরদেহ বেড়ে দাঁড়ালো ৪ জন

নিউজ ডেস্ক : কক্সবাজারের টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো এক শিশুর মরদেহ উদ্ধার করছে পুলিশ। এতে করে নাফ নদীর তীরে মরদেহ উদ্ধার চার জনে এসে দাঁড়ালো।

 

রবিবার (১৩ জুন) সকালে টেকনাফের হ্নীলা ইউনিয়নের ফুলের ডেইল নামক এলাকায় শিশুর মরদেহটি ভেসে আসে। এটিও শনিবার (১২ জুন) উদ্ধার হওয়া মরদেহের স্বজন এবং রোহিঙ্গা বলে ধারণা করছেন উদ্ধারকারিরা। তবে শিশুটির পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।

 

টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, টেকনাফের হ্নীলায় নাফ নদীর তীরে একটি শিশুর মরদেহ দেখে স্থানীয়রা খবর দেয়। পুলিশ গিয়ে শিশুর মরেদহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য কক্সবাজারে পাঠানো হয়েছে মরদেহটি। এর আগে শনিবার একই নদীর তীর হতে দুই শিশুসহ রোহিঙ্গা নারীর মরদেহ উদ্ধার করা হয়েছিল। তারা সম্পর্কে মা-মেয়ে বলে দাবি করেছে শরণার্থী ক্যাম্প কর্তৃপক্ষ।

 

রোহিঙ্গাদের ভাষ্যমতে, সম্প্রতি একটি দালাল চক্রের সহযোগিতায় নৌকা নিয়ে বাংলাদেশ-মিয়ানমার পারাপার করে আসছে রোহিঙ্গারা। সে সুবাদে শুক্রবার রাতে বালুখালী ক্যাম্প (ক্যাম্প-১১) থেকে জানে আলম নামে এক ব্যক্তি পরিবারের পাঁচ সদস্য নিয়ে মিয়ানমারে স্বজনদের কাছে যাচ্ছিলো। এসময় ঝড়ে নৌকাডুবির ঘটনায় তিন জনের মরদেহ পাওয়া যায় শনিবার।

 

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী বলেন, নাফ নদীর তীরে আরো একটি মরদেহ ভেসে আসার খবর পেয়ে পুলিশকে জানানো হয়। মরদেহটি উদ্ধার করা হয়েছে। এরআগে, শনিবার মা-মেয়েসহ তিনজনের মরদেহ পেয়েছিল পুলিশ। এ নিয়ে নাফ নদীতে মরদেহ উদ্ধার চার জনে দাঁড়িয়েছে। মিয়ানমারে যাওয়ার পথে রোহিঙ্গাবাহী নৌকাডুবির ঘটনায় এরা মারা যায় বলে ধারণা করা হচ্ছে। রবিবার পাওয়া মরদেহের এ শিশুটিও হয়তো সেই নৌকায় ছিল।

 

উখিয়ার বালুকালী রোহিঙ্গা ক্যাম্প-১১ ইনচার্জ (সহকারী সচিব) আরাফাতুল আলম বলেন, খবর পেয়েছি আরো এক শিশুর মরদেহ উদ্ধার হয়েছে। মরদেহটি কার তা সনাক্তে কাজ চলছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com