শুক্রবার, ৩০ Jul ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

নাসির-অমির সাত দিনের রিমান্ড মঞ্জুর

নাসির-অমির সাত দিনের রিমান্ড মঞ্জুর

নিউজ ডেস্ক : চিত্রনায়িকা পরীমনির মামলায় গ্রেপ্তার নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে মাদক মামলায় সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়াও ওই মামলায় গ্রেপ্তার তিন নারী লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধাকে (২৪) তিন দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।
মঙ্গলবার (১৫ জুন) বিকেলে তাদের বিরুদ্ধে রিমান্ড মঞ্জুর করা হয়। এর আগে দুপুরে নাসিরসহ ৫ আসামির ১০ দিনের রিমান্ড চায় মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের বিরুদ্ধে করা মাদক মামলায় এ রিমান্ড চাওয়া হয়।

 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবির গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান বলেন, “সোমবার (১৪ জুন) রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় মঙ্গলবার আসামিদের আদালতে তোলা হবে। আদালতে ডিবি পুলিশ প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড চাইবে।”
মামলার আসামিরা হলেন নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি, লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধা।

সোমবার (১৪ জুন) দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। অভিযানকালে বিদেশি মদ উদ্ধার করা হয়।

 

ওইদিন রাত ১২টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলাটি নথিভুক্ত করা হয়। এর আগে সাভার মডেল থানায় পরীমণি নিজে বাদী হয়ে মোট ছয়জনের নামে একটি মামলা করেন। মামলা নম্বর-৩৮।
রোববার (১৩ জুন) রাত ৮টায় ফেসবুকে নাম প্রকাশ না করে এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন। এসময় তিনি নিরুপায় হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য প্রার্থনা করেন। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি আলোড়ন সৃষ্টি করে। ওই রাতেই পরীমণি নিজের বনানীর বাসায় সংবাদ সম্মেলন করে ঘটনার বিস্তারিত বর্ণনা করেন গণমাধ্যমের সামনে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com