শুক্রবার, ৩০ Jul ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

ফ্রান্স-জার্মানির লড়াই, ইউরোতে উত্তাপ

ফ্রান্স-জার্মানির লড়াই, ইউরোতে উত্তাপ

নিউজ ডেস্ক : ইউরোতে ‘গ্রুপ অব ডেথ’ বলা হচ্ছে ‘এফ’ গ্রুপকে, যেখানে বর্তমান ইউরো জয়ী পর্তুগালের সঙ্গে রয়েছে বিশ্বজয়ী ফ্রান্স, তিনবারের ইউরো জয়ী জার্মানি ও হাঙ্গেরি। মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১টায় হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে ফ্রান্স-জার্মানি।

 

বড় টুর্নামেন্টগুলোতে বড় এই দুই দলের শুরুতেই মুখ দেখাদেখি হয় না। নকআউটেই দেখা যায় লড়তে। তবে এবারের ইউরোর গ্রুপপর্বই ফুটবলপ্রেমীদের সুযোগ করে দিচ্ছে দুই জায়ান্ট ফ্রান্স আর জার্মানির ম্যাচটি উপভোগ করার।

 

২০১৪ ব্রাজিল বিশ্বকাপ জয়ী জার্মানির ফুটবল যান্ত্রিক। আর ২০১৮ রাশিয়া বিশ্বকাপ জয়ী ফ্রান্স হচ্ছে দ্রুতগতির ফুটবল খেলে। এবার ইউরোতে গ্রুপ পর্বে প্রথম ম্যাচেই মাঠে নামতে দেখবে দর্শক। বড় টুর্নামেন্টে সবশেষ এই ইউরোতেই, ২০১৬ সালে ঘরের মাটিতে জার্মানদের ২-০ গোলে হারিয়েছিল ফ্রান্স। সেই হারের পর সেভাবে এখনো নিজেদের শক্তিমত্তার জানান দিতে পারেনি কোচ জোয়াকিম লোর দল।

জার্মানদের মাটিতে সর্বশেষ ৫ ম্যাচে অপরাজেয় ছিল ফ্রান্স। ৩টি জয়ের বিপরীতে ড্র দুটিতে। তাই পরিসংখ্যানের দিকে এখানে এগিয়ে ফ্রান্স।

 

ফ্রান্স-জার্মানির ম্যাচটিও সরাসরি দেখাবে সনি টেন-২। এর আগে মঙ্গলবার রাত ১০টায় বর্তমান চ্যাম্পিয়ন পর্তুগাল মুখোমুখি হবে হাঙ্গেরির। এটিও এই চ্যানেলে সরাসরি প্রচার করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com