শুক্রবার, ৩০ Jul ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন

মুরাদনগরে বাসার সিঁড়িতে কাঁদছিল শিশুটি, পাঁচদিন ও সন্ধান মেলেনি বাবা-মা’র

মুরাদনগরে বাসার সিঁড়িতে কাঁদছিল শিশুটি, পাঁচদিন ও সন্ধান মেলেনি বাবা-মা’র

নিউজ ডেস্ক : কুমিল্লার মুরাদনগর উপজেলায় এক মাস বয়সি মেয়ে শিশু একটি বাড়ির সিঁড়িতে ফেলে যাওয়ার ঘটনা ঘটেছে। শিশুটি পাওয়ার পাঁচদিন পেরিয়ে গেলেও তার বাবা-মায়ের সন্ধান পাওয়া যায়নি।

উপজেলার শ্রীকাইল গ্রামের নবীপুর রোডের পাশের বসতবাড়ির সিঁড়ির উপর থেকে শিশুটিকে উদ্ধার করে হুমায়ন কবিরের স্ত্রী জাহানারা বেগম।

 

জাহানারা বেগম বলেন, রবিবার দুপুরে দোতলা বাসার মধ্যে আমরা বিশ্রাম করছিলাম। এ সময় অনেকক্ষণ ধরে নিচতলা থেকে একটি শিশুর কান্নার শব্দ শুনতে পাই। পরে বাসা থেকে নেমে গিয়ে দেখি সিঁড়ির প্রবেশ মুখের ফ্লোরে একটি মেয়ে শিশু পড়ে আছে। শিশুটি কান্না করছে। অনেকক্ষণ খোঁজাখুঁজি করে কাউকে দেখতে পাইনি। এ ঘটনা স্বামীকে জানালে তিনি শিশুটিকে কোলে তুলে নিতে বলেন।

তিনি বলেন, আমাদের ধারণা, কেউ এখানে শিশুটিকে ফেলে রেখে পালিয়ে গেছে। শিশুটির পরনে একটি হলুদ রঙের জামা ছিল। শিশুটির আনুমানিক বয়স এক মাস হতে পারে।

 

এদিকে, শিশু পাওয়ার খবর ফেসবুকে ছড়িয়ে পড়লে দেশ-বিদেশ থেকে বিভিন্ন নিঃসন্তান দম্পতি ও একাধিক পরিবার দত্তক নিতে আগ্রহ প্রকাশ করেন।

 

এ ব্যাপারে মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ বলেন, শিশুটির প্রকৃত অভিভাবক পাওয়া না গেলে সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com