শুক্রবার, ৩০ Jul ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ন

পরীমণিকে মারধর ও নির্যাতনের কথা স্বীকার

পরীমণিকে মারধর ও নির্যাতনের কথা স্বীকার

নিউজ ডেস্ক : অভিনেত্রী পরীমণিকে মারধর ও নির্যাতনের কথা স্বীকার করেছেন রিমান্ডে থাকা ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু তুহিন সিদ্দিকী অমি। বুধবার (১৬ জুন) ডিবির যুগ্ম কমিশনার (উত্তর) হারুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পরীমণিকে মারধর ও নির্যাতনে কথা স্বীকার করেছেন নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি। এ ছাড়া তারা ওই রাতে ঢাকা বোট ক্লাবে কি ঘটেছিল সেই বিষয়ে অনেক তথ্য দিয়েছে।

 

এর আগে রবিবার (১৩ জুন) প্রথমে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাসে অভিযোগ তোলার পর রাতে সাংবাদিকদের বনানীর বাসায় ডেকে ঘটনার বর্ণনা তুলে ধরেন পরীমণি। পরে সোমবার সাভার থানায় একটি মামলা দায়ের করেন পরী। এতে নাসির উদ্দিন ও অমির নাম উল্লেখ করে আরও ৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলায় পরীমণি অভিযোগ করেন, ‘গত বুধবার (৯ জুন) রাত ১২টায় আমাকে বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে নাসির ইউ. মাহমুদের কাছে নিয়ে যায় অমি। সেখানে নাসির ইউ. মাহমুদ আমাকে মদ খেতে অফার করেন। আমি রাজি না হলে আমাকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করেন। একপর্যায়ে আমাকে চড়-থাপ্পড় মারেন। তারপর আমাকে নির্যাতন ও হত্যার চেষ্টা করেন। অমিও এ ঘটনার সঙ্গে জড়িত।’

 

সোমবার (১৪ জুন) দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, নাসির উদ্দিন মাহমুদ (৬৫), তুহিন সিদ্দিকী অমি (৩৩), লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)। এদের মধ্যে নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি পরীমণির করা মামলার নামীয় আসামি।

 

১৫ জুন অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে সাতদিন করে এবং বাকি তিন নারীর বিরুদ্ধে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের হাকিম নিভানা খায়ের জেসী।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com