বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১১:৫১ অপরাহ্ন

দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার পরও নোয়াখালী জেলা ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত

দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার পরও নোয়াখালী জেলা ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক : করোনার দুই ডোজ টিকা নেওয়ার পরও করোনায় আক্রান্ত হয়েছেন নোয়াাখালী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি (৩২)।

 

বুধবার (১৬ জুন) দুপুর পৌনে ৩ টায় মুঠোফোনে তিনি নিজেই বিষয়টি করেন।তিনি বলেন, গত শুক্রবার বিকেল থেকে শরীরে জ্বর।শনিবার সকালে জ্বর কমে গেলো কিন্তু মাথা ভারী হয়ে থাকলো। রোববার সকালেও একই অবস্থা,সাথে যোগ হল গন্ধহীনতা।এরপর মঙ্গলবার জেলা সিভিল সার্জন কার্যালয়ে নমুনা পরীক্ষার দেওয়া হয়।

 

বুধবার (১৬ জুন) সকালে সেখান থেকে পাঠানো রিপোর্টে করোনা পজিটিভ আসে। এর আগে তিনি এপ্রিলের শেষের দিকে করোনা টিকার দ্বিতীয় ডোজ নেন।

 

 

তিনি আরও জানান, বর্তমানে তিনি সরকারি বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন।কিছু উপসর্গ থাকলেও তিনি সুস্থ আছেন।জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান নিয়মিত খোঁজ রাখছেন এবং প্রয়োজনীয় পরামর্শ দিয়েছেন।

 

 

উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় নোয়াখালীতে ৩৪৫ টি নমুনা পরীক্ষায় আরও ৭৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এতে করোনা আক্রান্তের হার ২১ দশমিক ৭৪ শতাংশ। তিনি বলেন, ‘জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত ৯ হাজার ৯১১ জন। আক্রান্তের হার ১০ দশমিক ৬৪ শতাংশ। নতুন মৃত্যু না হলেও মোট মৃত্যু হয়েছে ১২৭ জনের। এদিকে, সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সদর উপজেলার নোয়াখালী পৌরসভা ও ছয় ইউনিয়নের দুই সপ্তাহের লকডাউন শেষ হচ্ছে শুক্রবার (১৮ জুন)। এখনো সেখানে সংক্রমণ অনেক বেশি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com