শুক্রবার, ৩০ Jul ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

ঢাকায় সবজি বিক্রেতা থেকে ভয়ংকর ডাকাত হয়ে উঠে রবিউল

ঢাকায় সবজি বিক্রেতা থেকে ভয়ংকর ডাকাত হয়ে উঠে রবিউল

নিউজ ডেস্ক : ঢাকায় সবজি বিক্রি করতেন রবিউল শেখ। লোকসান হওয়ায় ব্যবসায় ছেড়ে রিকশা চালাতে শুরু করেন। এক সময় পরিচয় হয় ডাকাত দলের কয়েক সদস্যের সঙ্গে। অল্প সময়ে অনেক টাকার মালিক হওয়ার স্বপ্নে যোগ দেন ডাকাতদের সঙ্গে। গত বছর পরিকল্পনা করেন গাজীপুর মহানগরীর গাছা থানার তারগাছ এলাকার নভোটেক্স কারখানায় ডাকাতির। ওই বছরের ২১ ফেব্রুয়ারি রাতে ওই কারখানায় হানা দিয়ে লুটে নেন নগদ ৫ লাখ ১৫ হাজার টাকাসহ পিসির হার্ডডিক্স, মোবাইল ফোনসহ গুরুত্বপূর্ণ মালামাল।

 

এ ঘটনায় কারখানার এজিএম সিকিউরিটি গার্ড ও দুই ফ্লোর অপারেটরকে আসামি করে মামলা দায়ের করেন। গাছা থানার পুলিশ চুরির অভিযোগে মামলাটি গ্রহণ করে। এমনকি তদন্ত শেষে সাতজনকে আসামি করে ওই বছরের ১৬ সেপ্টম্বর আদালতে অভিযোগপত্র দায়ের করেছিল। অভিযোগপত্রে ছিল না রবিউল শেখের নাম।

 

আদালত দায়সারা অভিযোগটি গ্রহণ না করে নতুন করে তদন্তের দায়িত্ব দেয় গাজীপুর পিবিআইকে। তারপরই নতুন মোড় নেয় তদন্ত। গত ১৪ জুন মধ্যে রাতে গোপালগঞ্জ সদর থানার হরিদাসপুর থেকে গ্রেপ্তার করা হয় রবিউলকে। তার দেওয়া তথ্যে বেরিয়ে আসে চুরি নয়, ওইদিন ডাকাতি করেছিল ১৩ সদস্যের ডাকাত দল।

 

গ্রেপ্তার মো. রবিউল শেখ (৩১) গোপালগঞ্জ জেলার মুকসেদপুর থানার কৃষ্ণপুর গ্রামের মো. মোশারফ শেখের ছেলে। মঙ্গলবার বিকেলে আদালতে পাঠানো হলে তিনি ডাকাতিতে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

 

 

পিবিআইয়ের গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, ঘটনার দিন রবিউল শেখসহ অন্য ডাকাতরা অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে কারখানার নিরাপত্তা প্রহরীদের আটক রেখে নগদ টাকাসহ বিভিন্ন মালামাল ডাকাতি করে নিয়ে যায়। মূলত তারা ওইদিন সুইং মেশিন ডাকাতির করতে এসেছিল। কিন্তু তাদের ভাড়ায় ট্রাক না পাওয়ায় সুইং মেশিন নিতে পারেনি। ঘটনার সঙ্গে কোনো নিরাপত্তা প্রহরীদের কেউ জড়িত ছিল কিনা তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com