বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে সন্ত্রাসী হামলায় নিহত ১৫

যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে সন্ত্রাসী হামলায় নিহত ১৫

নিউজ ডেস্ক : যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে কয়েকটি স্থানে গোলাগুলির ঘটনায় কমপক্ষে ১৫ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার সীমান্তবর্তী শহর রেনোসায় এ ঘটনা ঘটে।

 

এ ঘটনার পর আতঙ্ক ছড়িয়ে পড়েছে ওই এলাকার জনগণের মধ্যে। কর্তৃপক্ষ জানিয়েছে, স্থানীয় সময় শনিবার দুপুরে ওই এলাকায় একটি সীমান্ত সেতুর কাছে প্রথমে পুলিশকে লক্ষ্য করে ওই হামলা চালায় একদল অস্ত্রধারী। এতে প্রথমে একজন নিহত হন। এরপর ধারাবাহিকভাবে একাধিক স্থানে ওই দুর্বৃত্তের দল এ ধরনের সন্ত্রাসী হামলা চালায়। এ সময় দেশটির সেনাবাহিনী, ন্যাশনাল গার্ড ও পুলিশসহ নিরাপত্তা বাহিনীর সদস্যদের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটে।

 

মেক্সিকোর পুলিশ জানায়, দুই নারীকে অপহরণের ঘটনায় এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করার পরই সন্ত্রাসীরা হঠাৎ করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর হামলা শুরু করে।

 

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন ওই শহরের মেয়র ম্যাকি এসথার অরতিজ ডোমিনগজ। অপরাধীদের দ্রুত গ্রেফতার করে জনগণের নিরাপত্তা নিশ্চিত করার আশ্বাস দিয়েছেন তিনি। এলাকাটিতে দীর্ঘদিন ধরে অপরাধমূলক কর্মকাণ্ড চলে আসছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com