বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
বাগমারায় ২৪ঘন্টায় করোনায় আক্রান্ত ১৮ জন

বাগমারায় ২৪ঘন্টায় করোনায় আক্রান্ত ১৮ জন

মো: সামিউল ইসলাম, রাজশাহী প্রতিনিধি :

 

রাজশাহীর বাগমারায় সোমবার নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৮জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা ২০২ জনে দাড়ালো। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রশাসনের পক্ষ থেকে বিকাল ৫ টার পর বিভিন্ন বাজার লকডাউন করা হচ্ছে। জনসাধারণ চলাচলেও আরোপ করা হয়েছে বিধি নিষেধ। যতো বেশি করোনার নমূনা পরীক্ষা করা হচ্ছে ততো বেশি আক্রান্ত হচ্ছে করোনায়।

 

বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫৬ জনের করোনা পরীক্ষা করা হলে পজিটিভ আসে ১৮ জনের দেহে। পরীক্ষা বেশি হলে আক্রান্তের সংখ্যা বাড়বে বলে ধারনা চিকিৎসকদের। পরীক্ষার সাথে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসের রোগী।

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ এ এসে পরীক্ষার ভিত্তিতে করোনা পজিটিভ হয়েছে ২০২ জন। এদের মধ্যে অনেকেই আছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে। সঠিক চিকিৎসা পেলে সুস্থ হয়ে যাচ্ছেন রোগীরা।

 

বাগমারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম রাব্বানী বলেন, পরীক্ষা করা ছাড়া করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যাও নির্ণয় করা সম্ভব না। অনেকেই করোনা ভাইরাসের উপসর্গ রয়েছে। লোকলজ্জার ভয়ে অনেকে করছেন না করোনার নমূনা পরীক্ষা। এন্টিজেন টেস্ট এর মাধ্যমে একজন ব্যক্তি করোনা পরীক্ষা করলে ১০ মিনিটের মধ্যে ফলাফল দেয়া হচ্ছে। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ আসার বাগমারার বিভিন্ন স্থানে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com