বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
করোনা : দেশে ২৪ ঘণ্টায় ২ মাসের মধ্যে সর্বোচ্চ আক্রান্ত

করোনা : দেশে ২৪ ঘণ্টায় ২ মাসের মধ্যে সর্বোচ্চ আক্রান্ত

নিউজ ডেস্ক :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় সারা দেশে ৭৮ জনের মৃত্যু হয়েছে। গতকাল এর সংখ্যা ছিল ৮২। এই সময়ে সংক্রমণ ধরা পড়েছে আরও ৪৬৩৬ জনের শরীরে। সোমবার (২১ জুন) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এনিয়ে মোট শনাক্ত ৮৫৬৩০৪ জন। এছাড়া মোট মারা গেছে ১৩৬২৬ জন।

 

এদিকে, আন্তর্জাতিক জরিপকারী সংস্থা ওয়ার্ল্ডওমিটারের তথ‌্য মতে, সোমবার সকাল বিশ্বজুড়ে এখন পর্যন্ত করোনায় প্রাণ হারিয়েছেন ৩৮ লাখ ৮২ হাজার ৮ জন। গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৬ হাজার ২৩৩ জন। এর আগের দিন মারা যান ৭ হাজার ৮৮৩ জন।

 

গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ২ লাখ ৯৫ হাজার ২২৯ জনের। এর আগের দিন করোনা শনাক্ত হয় ৩ লাখ ৫৪ হাজার ৪৭০ জনের। বিশ্বে এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১৭ কোটি ৯২ লাখ ৫২ হাজার ৪১৬ জনের। সারাবিশ্বে করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন ১৬ কোটি ৩৮ লাখ ৫ হাজার ৩২৫ জন।

 

করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ যুক্তরাষ্ট্র। দেশটিতে এখন পর্যন্ত ৩ কোটি ৪৪ লাখ ৬ হাজার ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ৬ লাখ ১৭ হাজার ১৬৬ জন মানুষ মারা গেছেন। সুস্থ হয়েছেন ২ কোটি ৮৭ লাখ ১১ হাজার ৩১৫ জন। ব্রাজিল করোনায় আক্রান্তের দিক থেকে তৃতীয় ও মৃত্যুর সংখ্যায় তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে। দেশটিতে মোট শনাক্ত রোগী ১ কোটি ৭৯ লাখ ২৭ হাজার ৯২৮ জন এবং মৃত্যু হয়েছে ৫ লাখ ১ হাজার ৯১৮ জনের। সুস্থ হয়েছেন ১ কোটি ৬২ লাখ ২০ হাজার ২৩৮ জন।

 

করোনায় আক্রান্তের তালিকায় দ্বিতীয় ও মৃতের তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে ভারত। দেশটিতে মোট আক্রান্ত ২ কোটি ৯৯ লাখ ৩৪ হাজার ৩৬১ জন এবং মারা গেছেন ৩ লাখ ৮৮ হাজার ১৬৪ জন। সুস্থ হয়েছেন ২ কোটি ৮৮ লাখ ৩৬ হাজার ৫২৯ জন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com