বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
ভালুকায় সড়ক দূর্ঘটনায় চাচা-ভাতিজাসহ নিহত ৩

ভালুকায় সড়ক দূর্ঘটনায় চাচা-ভাতিজাসহ নিহত ৩

নিউজ ডেস্ক :

ময়মনসিংহের ভালুকায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় চাচা ভাতিজাসহ ৩জন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২১ জুন) ভোররাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার লবনকোটা নামক স্থানে। নিহতরা হলেন, চালক শাহ আলম গাজী (৫৭), ভাতিজা রাব্বি (২৪) ও হেলপার রবিউল মাঝি (২৫)। হাইওয়ে পুলিশ নিহতের লাশগুলো উদ্ধার করেছে। ভরাডোবা হাইওয়ে পুলিশের এসআই জিয়া জানান, ঘটনার সময় মহাসড়কের লবনকোঠা নামক স্থানে কোকাকোলা ফ্যাক্টরীর সামনে ময়মনসিংহগামী একটি ট্রাকের চাকা পাংচার হয়ে যায়।

 

 

এ সময় চালক শাহ আলম গাজী ও হেলপার রবিউল মাঝি পাংচারকৃত চাকা মেরামত করার সময় চালকের ভাতিজ রাব্বি দাঁড়িয়ে ছিলেন। পিছন দিক থেকে দ্রুতগতির অজ্ঞাত একটি কাভার্ডভ্যান তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই ২জন ও হাসপাতালে নেয়ার পথে আরেকজন নিহত হন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ভরাডোবা ফাঁড়িতে নিয়ে আসে। নিহত চালক শাহ আলম ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার আমুয়াকান্দা গ্রামের মৃত কাউসারের ছেলে। ভাতিজা রাব্বি ১৪সি ফরিদাবাদ গেন্ডারিয়ার বোরহান উদ্দিনের ছেলে। হেলপার রবিউল মাঝি ঝালকাটি জেলার কেফায়েত নগরের মালেক মাঝির ছেলে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com