বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
ওয়ার্কার্স পার্টি নেতা রমজান আলীর মৃত্যুতে এমপি বাদশার শোক প্রকাশ

ওয়ার্কার্স পার্টি নেতা রমজান আলীর মৃত্যুতে এমপি বাদশার শোক প্রকাশ

নিউজ ডেস্ক :
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য ও মতিহার থানা সভাপতি রমজান আলী আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার দুপুর দুইটায় রাজশাহী নগরীর সিডিএম হাসপাতালের আইসিইউতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

স্বজনরা জানান, সোমবার ভোরবেলায় হঠাৎ শ্বাসকষ্ট শুরু হলে তাকে দ্রুত সিডিএম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি মারা যান।

মরহুমের জানাজা সোমবার রাত ১০টায় নগরীর তালাইমারী ফুলতলা জামে মসজিদে ও দাফন ফুলতলা গোরস্থানে অনুষ্ঠিত হবে।

এমপি বাদশার শোক

ওয়ার্কার্স পার্টির নেতা রমজান আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

এক শোকবার্তায় ফজলে হোসেন বাদশা বলেন, রমজান আলী শুধু ওয়ার্কার্স পার্টিরই নেতা ছিলেন না, তিনি ছিলেন মতিহার সবুজ চত্বরের নেতা। ছাত্রজীবন থেকে তিনি ত্যাগ তিতিক্ষা সহ্য করে রাজনীতি করেছেন। তিনি ছিলেন মতিহার এলাকার প্রাণ। মতিহার এলাকায় মৌলবাদীদের জন্যও হুমকি ছিলেন। তার মৃত্যু মতিহার এলাকার মানুষের এক অপূরণীয় ক্ষতি।

তিনি বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

আরও শোক

রমজান আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সভাপতি লিয়াকত আলী লিকু ও সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

 

এছাড়াও শোক প্রকাশ করেছেন সম্পাদকমণ্ডলীর সদস্য অ্যাড. এন্তাজুল হক বাবু, অ্যাড. আবু সাঈদ, সাদরুল ইসলাম, আবুল কালাম আজাদ, সিরাজুল ইসলাম খান, আবদুল মতিন, নাজমুল কমির অপু, মিজানুর রহমান টুকু, মনিরুদ্দিন পান্না, বোয়ালিয়া থানা (পূর্ব) সাধারণ সম্পাদক সিতানাথ বণিক, বোয়ালিয়া থানা (পশ্চিম) শাহীন শেখ, কাশিয়াডাঙ্গা সভাপতি শামীম ইমতিয়াজ সুমন, সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু, মতিহার থানা সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, চন্দ্রিমা থানা সভাপতি শহীদ হোসেন শিশির, সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দিন জাহিদ, যুবমৈত্রীর নগর সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক আবদুল খালেক বকুল, জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক অসিত পাল, ফেডারেশনের সাবেক সভাপতি তৈয়বুর রহমান, নারী মুক্তি সংসদ জেলা সভাপতি তসলিমা খাতুন, সাধারণ সম্পাদিকা শাহীনুর বেগম, ছাত্রমৈত্রী সভাপতি ওহিদুর রহমান ওহিসহ, ওয়ার্কার্স পার্টির গণসংগঠন ও মতিহার থানার নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com