বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
 প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে ধরা আ.লীগ, ৫০ হাজার টাকায় রফাদফা

 প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে ধরা আ.লীগ, ৫০ হাজার টাকায় রফাদফা

নিজস্ব প্রতিনিধি :
রাজশাহীর গোদাগাড়ীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে জনতার ধরা খেলেন আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম। গত ১৫ জুন (মঙ্গলবার) দিবাগত রাতে উপজেলার গোদাগাড়ী ইউনিয়নের পরমান্দপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ১৫ জুন (মঙ্গলবার) দিবাগত রাতে পরমান্দপুর এলাকায় এক প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে ধর্ষণের সময় স্থানীয় জনতা হাতেনাতে ধরে ফেলেন ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুল ইসলামকে। এ সময় কামরুল দাবি করেন, প্রবাসীর স্ত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। পরে কামরুলের সমর্থকরা জনতার হাত থেকে তাকে ছিনিয়ে নিয়ে যায়।

প্রবাসীর স্ত্রী দাবি করেন, তাকে প্রেমের ফাদে ফেলে ধর্ষণ করেন কামরুল। গত শনিবার (১৯ জুন) গোদাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল আমিনের সভাপতিত্বে গ্রাম্য শালিশী বৈঠকে কামরুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ প্রসঙ্গে ইউপি চেয়ারম্যান রুহুল আমিন ঘটনা ও শালিশী বৈঠকের বিষয়টি নিশ্চিত করে বলেন, জরিমানা টাকা স্থানীয় মসজিদ ও মাদ্রাসায় প্রদান করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, এ বিষয়টি তার জানা নেই। তবে অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

গোদাগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন সেন্টু মাস্টার বলেন, কামরুলের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে।

সুত্র-পদ্মা টাইমস

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com