শনিবার, ৩১ Jul ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
গোদাগাড়ীতে শিশুকে ধর্ষণ করে হত্যা: ধর্ষণকারি পুলিশের নাগালের বাহিরে

গোদাগাড়ীতে শিশুকে ধর্ষণ করে হত্যা: ধর্ষণকারি পুলিশের নাগালের বাহিরে

নিজস্ব প্রতিনিধি :
রাজশাহীর গোদাগাড়ীতে শিশুকে ধর্ষণ ও হত্যা মামলায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে উপজেলার পাকড়ি ইউনিয়নের ললিতনগর গ্রামের সুমাইয়া (১১) নামের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়। এ ঘটনায় সুমাইয়ার পিতা আনোয়ার হোসেন বাদী হয়ে গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করে।

সুমাইয়ার পিতা আনোয়ার হোসেন জানান, ওইদিন রাত সাড়ে ১১টা পর্যন্ত সুমাইয়া বাড়িতে টিভি দেখে। এরপর একাই ঘুমাতে যায়। পরদিন রোববার সকালে ঘুম থেকে উঠে তাঁর বাবা-মা মেয়েকে শয়ন কক্ষে দেখতে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে তাঁরা বাড়ির পাশের একটি খড়ের পালার নিচে সুমাইয়ার লাশ দেখতে পান।

খবর পেয়ে কাঁকনহাট পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

গোদাগাড়ীর কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় সুমাইয়ার পরিবার জড়িতদের নাম বলতে পারেনি। তবে আসামীদের চিহ্নিত করে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, সুমাইয়া ধর্ষণের পর হত্যার ঘটনাটি তদন্ত করে দেখছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com