শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
মাদক কারবারির এক হাতে ফেনসিডিল অন্য হাতে সেলফি তুলে পোষ্ট

মাদক কারবারির এক হাতে ফেনসিডিল অন্য হাতে সেলফি তুলে পোষ্ট

নিউজ ডেস্ক :
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সীমান্তবর্তী বাগজানা ইউনিয়নের খোরদা গ্রামের দিলদার হোসেন (২৩)। এলাকায় চিহ্নিত মাদক কারবারি হিসেবে পরিচিত এই যুবক। বাম হাতে পাঁচটি ফেনসিডিলের বোতল,অন্য হাত দিয়ে সেলফি তুলে ফেসবুকে পোস্ট করেছেন দিলদার।

 

রোববার সকালে দিলদার ফেসবুকে ফেনসিডিলের সঙ্গে তোলা সেলফি ফেসবুকে পোস্ট করার পর থেকে বিষয়টি নিয়ে আলোচনার সৃষ্টি হয়েছে। দিলদার কাঠ ব্যবসায়ী সাহিব আলী সাবুর সৎ ছেলে। সে সবার বড় সন্তান। দিলদারের মা তিন ভাই-বোনকে নিয়ে আগের স্বামীকে ছেড়ে সাহেব আলীর সাথে বিয়ে বসেন।

 

নাম প্রকাশে অনেচ্ছুক এলাকাবাসীরা জানান,দিলদার ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে দাপটের সঙ্গে মাদক ব্যবসা করে আসছে। গত ৪ বছরে মাদক নিয়ে একাধিকবার গ্রেফতার হলেও দ্রুত সময়ের মধ্যে জামিনে বের হয়ে আসেন। জামিনে বেরিয়ে আবারও সে মাদক কারবারে জড়িয়ে পড়েন।

 

বাগজানা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউনুস আলী মন্ডল,পাঁচবিবি যুবলীগের দপ্তর সম্পাদক আবু সাঈদ রনি ও ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম জানান, দিলদার আওয়ামীলীগের কোন অঙ্গ সংগঠনের সাথেই জড়িত নেই। সে একজন মাদক কারবারী।

 

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান,ফেসবুকে ফেনসিডিলের ছবি দিয়ে পোস্ট করার বিষয়টি শুনেছি। ১৫-২০ দিন আগেও ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়েছিল। যত দ্রুত সম্ভব তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com