বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
মান্দায় যুবককে হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম

মান্দায় যুবককে হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জের ধরে শাহিন আলম (২৫) নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। আহত শাহিন আলম মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার গভীর রাতে উপজেলার মান্দা সদর ইউনিয়নের চকমনসোব গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের সাইদুর রহমানের ছেলে।
চিকিৎসাধীন শাহিন আলম জানান, ‘প্রতিবেশি মৃত বাছের আলী শাহের ছেলে নুরনবী (৩৮) প্রায় রাতেরই আমার জানালার পাশে দাঁড়িয়ে থাকে। রাতে এভাবে দাঁড়িয়ে থাকার বিষয়ে নিষেধ করায় বিরোধের সৃষ্টি হয়। সোমবার (২১ জুন) রাতে নুরনবী আবারো আমার জানালার পাশে এসে দাঁড়ালে তাকে আটকের চেষ্টা করা হয়। এসময় তার হাতে থাকা হাঁসুয়া দিয়ে আমাকে কুপিয়ে পালিয়ে যায় নুরনবী।’

 

 

আহত শাহিন আলমের প্রতিবেশি সাইফুল ইসলাম বলেন, নুরনবী দীর্ঘদিন ধরে রাতের অন্ধকারে শাহিন আলমের জানালার পাশে দাঁড়িয়ে থাকে। এনিয়ে এলাকায় একাধিকবার শালিস হয়েছে। কিন্তু তার কোনো পরিবর্তন হয়নি। তবে নুরনবী কেন জানালার পাশে দাঁড়িয়ে থাকে এবিষয়ে কিছুই জানাতে পারেননি তিনি।
শাহিন আলমের বাবা সাইদুর রহমান বলেন, স্থানীয়ভাবে বিষয়টি একাধিকবার নিষ্পত্তি করে দেওয়া হয়েছে। এরপরও নুরনবীর কোনো পরিবর্তন হয়নি। ছেলেকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় মামলা করা হবে বলেও জানান তিনি।

 

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, বিষয়টি অবহিত হয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com