শনিবার, ৩১ Jul ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
বাঘায় স্কুল ছাত্রী অপহরণ মামলায় গ্রেফতার ৩

বাঘায় স্কুল ছাত্রী অপহরণ মামলায় গ্রেফতার ৩

রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর বাঘায় স্কুল ছাত্রী অপহরণ মামলায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার মশিদপুর গ্রামের হজরত আলীর ছেলে সুজন আলী (৩০), হারু আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৫) ও ফরিদ আলীর ছেলে হৃদয় আহম্মেদ (২২)।
উল্লেখ্য, সপ্তম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী রবিবার সন্ধ্যায় নানার বাড়ি থেকে নিজ বাড়ি আসছিল। এ সময় সে মশিদপুর গ্রামের পাকা রাস্তায় পৌঁছলে উপজেলার মশিদপুর খাঁপাড়া গ্রামের হাফিজুল ইসলামের ছেলে আশিক আহম্মেদ (২২) সে তার ৫-৬ জন বন্ধুর সহযোগিতায় ঐ ছাত্রীর পথরোধ করে জোরপূর্বক মাইক্রোতে তুলে অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ৬ জনকে আসামীকে করে সোমবার (২১ জুন) থানায় একটি মামলা দায়ের করেন।

 

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, স্কুলছাত্রী অপহরণ ঘটনায় একটি মামলা হয়েছে। এই মামলায় তিনজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। স্কুল ছাত্রীকে উদ্ধারসহ প্রধান আসামীকে গ্রেফার চেষ্টা চলছে। আসামীদের মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

তবে স্থানীয় লোকজন জানান, ঐ ছাত্রীর সাথে মামলার প্রধান আসামী আশিক আহম্মেদ এর আগে থেকে চেনা জানিা ছিল। গ্রামের অনেকেই তাদের দু’জনকে বিগত সময়ে রাস্তায় একসাথ হাটা সহ কথা বলতে দেখেছেন। #

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com