বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
মোংলায় নিখোঁজের ৩০ ঘণ্টা পর মরদেহ উদ্ধার

মোংলায় নিখোঁজের ৩০ ঘণ্টা পর মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক :

বাগেরহাটের মোংলায় পশুর নদীতে একটি লাইটার কার্গো জাহাজ থেকে পড়ে নিখোঁজের ৩০ ঘণ্টা পর জাবের আলীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। মঙ্গলবার (২২ জুন) বিকেলে পশুর নদীর লাউডোব খেয়াঘাট থেকে ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। জাবের আলী ওই কার্গো জাহাজে লস্কর হিসাবে কর্মরত ছিলেন। তার বাড়ি নড়াইলের চুনখোলা গ্রামে।

 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, মোংলা ইডিজেড স্টেশন কর্মকর্তা আরশাদ আলী বলেন, সোমবার (২১ জুন) দুপুরে লাইটার কার্গো জাহাজটির নোঙ্গর তুলতে গিয়ে নদীতে পড়ে লস্কর জাবের আলী নিখোঁজের খবর পেয়ে আমরা উদ্ধার অভিযান শুরু করি। খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরী দলও আমাদের সাথে উদ্ধার কাজে অংশ নেয়। মঙ্গলবার বিকেলে ডুবে যাওয়া স্থানের অদূরে লাউডোব খেয়াঘাট থেকে ভাসমান অবস্থায় তার মৃতদেহটি উদ্ধার করা হয়।

 

এর আগে সোমবার (২১ জুন) দুপুরে মোংলা বন্দর পশুর নদীর লাউডোবে বয়ার সাথে বেধে রাখা জাহাজের রশী খুলতে গেলে নদীতে পড়ে নিখোঁজ হয় জাবের। নিখোঁজের পর-পরই মোংলা ইপিজেড ফায়ার সার্ভিস, খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল, কোস্টগার্ড ও পুলিশ লস্কর জাবেরকে উদ্ধারে অভিযান শুরু করে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com