শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
মাছ বাজারের সেট নির্মাণ-অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে মান্দায় মানববন্ধন

মাছ বাজারের সেট নির্মাণ-অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে মান্দায় মানববন্ধন

নওগাঁ প্রতিনিধি :
নওগাঁর মান্দায় পাঁজরভাঙ্গা বাজারে মাছের সেট নির্মাণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে মানববন্ধন করেছেন মাছ ব্যবসায়ীরা।
মাছ ব্যবসায়ী জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে সোমবার (২১ জুন) বিকেলে পাঁজরভাঙ্গা মাছ বাজারে মৎস্য সমবায় সমিতির লোকজনেরা এই মানববন্ধন কর্মসূচির উদ্দ্যোগ গ্রহণ করেন। মাছ বাজারে সেট নির্মাণ না হওয়ার কারণে সোমবার দিনব্যাপী তারা মাছ ক্রয়-বিক্রয় বন্ধ রেখে বিকেল ৬টার সময় মানববন্ধন কর্মসূচির আয়োজন করেন। এসময় মানববন্ধনে মৎস্যজীবি ব্যবসায়ীরাসহ প্রায় শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন।
মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মাছ ব্যবসায়ী মাইনুল ইসলাম, কলিমুদ্দীন, কসব ইউনিয়ন আ.লীগের সভাপতি ফজলুর রহমান ও বাজার কমিটির সভাপতি একরামুল হকসহ স্থানীয় নেতৃবৃন্দরা।
মানববন্ধনে বক্তারা বলেন, আমরা মাছ ব্যবসা করে জীবিকা নির্বাহ করে থাকি। ৩০ বছর ধরে বাজারের বিভিন্ন জায়গায় মাছ ক্রয় করে আসছি। কিন্তু মাছ ক্রয়-বিক্রয়ের জন্য নির্ধারিত কোনো জায়গা নেই। দীর্ঘদিনের ভোগান্তি আমাদের নাভি শ^াস হয়ে উঠেছে। বর্তমানে আত্রাই নদীর কিনারায় হাঁটু পানির মধ্যে মাছের ব্যবসা করে আসছি। এখন এই স্থানটি বালু ভরাট দিয়ে মাছ ক্রয়-বিক্রয়ের উপযোগী করে তুলছি। কিন্তু মাছ ক্রয়-বিক্রয়ের জন্য সরকারী ভাবে সেট না থাকায় খোলা আকাশের নিচে কষ্ট করে আমরা ব্যবসা করে যাচ্ছি। অচিরেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট এই মাছ বাজারে সেট নির্মাণের তারা দাবি জানান। এর সাথে মাছ বাজারের আশেপাশে থাকা দোকান উচ্ছেদ করে মাছ বোঝায় ট্রাক যেন বাজারে ঢুকতে পারে এ দাবি জানান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com