শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
রেলওয়ের টিকিট চুরি করে বিক্রয়ের অভিযোগে ১৫ দিনে কারাদন্ড

রেলওয়ের টিকিট চুরি করে বিক্রয়ের অভিযোগে ১৫ দিনে কারাদন্ড

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :

পশ্চিমাঞ্চল পাকশী রেলওয়ে বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তার (ডিসিও) কার্যালয় থেকে ট্রেনের টিকিট বই চুরি করে বিক্রয় করার অভিযোগে রেলওয়ের টিএলআর (অস্থায়ী চাকরী) সৌরভ হোসেনকে বিনাশ্রমে ১৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়েছে।

 

মঙ্গলবার সকালে রেলওয়ে পাকশী বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে রেলওয়ে পাকশী বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নুরুজ্জামান এই আদেশ দেন। কারাদন্ড প্রাপ্ত সৌরভ হোসেন ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের জগনাথপুর গ্রামের মাহবুবুল আলম ডাবলুর ছেলে।

 

পাকশী রেলওয়ে বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তার (ডিসিও) নাসির উদ্দিন জানান, সৌরভ হোসেন অস্থায়ী ভিত্তিতে (টিএলআর) হিসেবে তাঁর অফিসে কাজ করতেন। কোন এক সময় গোপনে সৌরভ ট্রেনের টিকিট বই চুরি করেন। পরে বই থেকে ৯৩৮ টি টিকিট ট্রেন যাত্রীদের নিকট বিক্রয় করেন। টিকিট বিক্রয়ের এক লাখ ১৯ হাজার ৯২০ টাকা আত্মসাত করেন। বিষয়টি নজরে আসার পর গোপনে তদন্তে ডিআরএম ও ডিইএন-২ মহাদয় টিকিটের বই চুরি ও টিকিট বিক্রয় করে টাকা আত্মাসাতের সত্যতা পান। এরপর সৌরভকে ভ্রাম্যমান আদালতে তোলা হলে আদালত তাকে এই কারাদন্ডের আদেশ দিয়েছেন।

 

পশ্চিমাঞ্চল রেলওয়ে পাকশী বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নুরুজ্জামান জানান, রেলওয়ের টিকিট চুরি ও সরকারী আদেশ অমান্য করার অপরাধে টিএলআর সৌরভ হোসেনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com