শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
তানোরে হেরোইন-ইয়াবা মদসহ গ্রেপ্তার ৩

তানোরে হেরোইন-ইয়াবা মদসহ গ্রেপ্তার ৩

তানোর (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর তানোর থানা পুলিশ পৃথক স্থানে অভিযান চালিয়ে হেরোইন, ইয়াবা চোলাই মদসহ তিনজনকে আটক করেছে। মঙ্গলবার (২২ জুন) দুপুরে আইনী প্রক্রিয়া শেষে আটককৃতদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

 

এরআগে সোমবার দিনগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, ৫০ গ্রাম হিরোইন এবং ২০ পিচ ইয়াবাসহ রাজশাহীর বাঘা উপজেলার ঝিনা গ্রামের স্থায়ী বাসিন্দা ও বর্তমানে তানোর পৌরশহরের তানোর পূর্বপাড়া এলাকার অস্থায়ী বাসিন্দা মৃত মোসলেম উদ্দিনের ছেলে আকরাম হোসেন (৫০) ও তার স্ত্রী শরিফা বেগম (৪০) এবং ২০ লিটার চোলাই মদসহ তানোর পৌর এলাকার বেলপুকুর আদিবাসি পাড়ার শ্যামল মুরমুর স্ত্রী সোনালী হেমরম (২২)।

 

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি এই প্রতিবেদককে বলেন, এ ব্যাপারে তানোর থানায় পৃথক ২টি মাদক দ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। আসামিদের দুপুরেই কারাগারে পাঠানো হয়।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com