বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
ভোলাহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাঠে প্রশাসন

ভোলাহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাঠে প্রশাসন

গোলাম কবির, ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :

 

ভোলাহাটে করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় মাঠে তৎপর উপজেলা প্রশাসন। ২২ জুন মঙ্গলবার দিনব্যাপী উপজেলা প্রশাসন মানুষের মাঝে করোনা থেকে নিজেদের বাঁচতে স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতনতা বৃদ্ধি ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে উপজেলার বিভিন্ন জায়গা দাপিয়েছেন। উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার(ভূমি) শেখ মেহেদী ইসলাম বিভিন্ন জায়গায় করোনা সংক্রমন রোধে সচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ করেন।

 

এ সময় উপজেলা বরেন্দ্র বহুমূখী উন্নয়ন জোনের সিনিয়র উপ-সহকারী প্রকৌশলী একে আব্দুল মঈন ও স্কাউডের সদস্যরা সাথে ছিলেন। সহকারী কমিশনার )ভূমি) শেখ মেহেদী ইসলাম জানান, ভয়াবহ করোনা কালে মানুষ স্বাস্থ্যবিধি না মেনে মাস্ক ছাড়াই খোলালামেলা চলাচল করছেন। তাদের স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরার জন্য সচেতন করা হচ্ছে। এ কার্যক্রম অব্যহত থাকবে বলে তিনি নিশ্চিত করেন।

 

 

উল্লেখ্য এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র নিশ্চিত করেছে, গত ১০ জুন থেকে ১৭ জুন পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ জেলায় ৭৮জনের করোনা রাজশাহী ল্যাবে পরীক্ষা করা হলে মোট ৩৮জনের পজেটিভ এর মধ্যে ভোলাহাটের রয়েছেন ৩৫জন। এদিকে ২০ জুন র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় পজেটিভ আসে ৭জনের। ২২ জুন ৩জনের র‌্যাপিড পরীক্ষায় ২জন পজেটিভ আসে।

 

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল হামিদ জানান, মানুষের করোনা লক্ষণ বহন করলেও পরীক্ষায় আগ্রহ নেই। পরীক্ষা করালে করোনার আরো পজেটিভ আসবে। সবাইকে করোনা পরীক্ষা করে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। তিনি বলেন, যারা করোনা আক্রান্ত হয়েছেন তাদের ঘরে থাকার ব্যাপারে পুলিশ দায়িত্ব পালন করছেন।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com