বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
রাজশাহী মহানগরীতে সেফটি ট্যাংক নেমে শ্রমিকের মৃত্যু

রাজশাহী মহানগরীতে সেফটি ট্যাংক নেমে শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে সেফটি ট্যাংক পরিস্কার করার সময় শাহীন (৩৩) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে নগরীর খড়খড়ি বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। এছাড়া আহত আরেকজন শ্রমিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরীর চন্দ্রিমা থানা অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির ঘটনার সতত্য নিশ্চিত করে বলেন, যতদুর জানতে পেরেছি, খড়খড়ি বাইপাস এলাকায় একটি বাড়ি নির্মাণ করা হচ্ছে। সেটির কাজ প্রায় তিন মাস বন্ধ ছিল। এরপর আজকে (মঙ্গলবার) সেখানে কাজ শুরু হয়। দুইজন শ্রমিক সেফটি ট্যাংকে নেমে পড়েন। তাদের একজন উঠতে পারলেও আরেকজন উঠতে পারেননি। ফলে তার মৃত্যু হয়। আরেকজন অসুস্থ হয়ে পড়েন।

ওসি আরও বলেন, আহত ব্যক্তি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। মরদেহ সেখানে পাঠানো হয়েছে। আমি সেখানে যাচ্ছি, তারপর বিস্তারিত জানাতে পারব।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com