বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
কাল খুলছে কক্সবাজারের হোটেল-মোটেল, বন্ধ থাকবে সৈকত

কাল খুলছে কক্সবাজারের হোটেল-মোটেল, বন্ধ থাকবে সৈকত

নিউজ ডেস্ক :
আগামীকাল বৃহস্পতিবার (২৪ জুন) থেকে সীমিত পরিসরে কক্সবাজারের হোটেল-মোটেল খুলে দেওয়া হচ্ছে। তবে পর্যটনকেন্দ্র সৈকত যথারীতি বন্ধ থাকবে।

গত সোমবার জেলা প্রশাসন থেকে এ সিদ্বান্ত জানানো হয়।

 

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ জানান, পর্যটন সংশ্লিষ্ট লোকজনের দাবির মুখে সীমিত পরিসরে হোটেল-মোটেল খুলে দেওয়ার সিদ্বান্ত নেওয়া হয়েছে। তবে পর্যটকদের জন্য নয়, শুধু সরকারি-বেসরকারি অত্যাবশ্যকীয় দাপ্তরিক কাজে যারা কক্সবাজার আসবেন তাদের জন্য এ সিদ্বান্ত নেওয়া হয়েছে। তবে কোনো পর্যটককে হোটেল কক্ষ ভাড়া দেওয়া যাবে না।

 

তিনি আরও বলেন, হোটেল-মোটেল সংশ্লিষ্ট লোকজনের জীবন-জীবিকা এবং দাপ্তরিক কাজে কক্সবাজার আসা মানুষের বিষয়টি বিবেচনা করে এ সিদ্বান্ত নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, জরুরি প্রয়োজন ছাড়া কাউকে হোটেল কক্ষ ভাড়া দেওয়া যাবে না, হোটেলের সর্বোচ্চ ৫০ শতাংশ কক্ষ ভাড়া দেওয়া যাবে, প্রতিটি হোটেলে স্বাস্থ্যবিধি মেনে হোটেল-মোটেল পরিচালনা করতে হবে। এছাড়াও আরও নানা শর্ত জুড়ে দিয়ে সীমিত পরিসরে হোটেল-মোটেল খোলা যাবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com