শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
১৩৯ করলেই কাপ নিউজিল্যান্ডের ঘরে

১৩৯ করলেই কাপ নিউজিল্যান্ডের ঘরে

নিউজ ডেস্ক :

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ট্রফির দ্বিতীয় ইনিংসে ১৭০ রানে গুটিয়ে গেল ভারত। ট্রফি জেতার জন্য নিউজিল্যান্ডের টার্গেট ১৩৯। ভারত প্রথম ইনিংসে যাও একটু লড়াই করেছিল, দ্বিতীয় ইনিংসে কেউই পেসারদের সামনে দাঁড়াতেই পারেনি।

 

নিউজিল্যান্ডের কাছে এই ম্যাচ জেতার জন্য মোটামুটি ৪৩ ওভার এবং হাতে ১০ উইকেট রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ২১ রান। আর মাত্র ১১৮ রান করতে পারলেই ট্রফি জিতবে নিউজিল্যান্ড। তবে এই উইকেটে দ্রুত রান তোলা একেবারে সম্ভব নয়। ম্যাচের মোড় এবার কোনদিকে ঘোরে এখন সেটাই দেখার।

 

এর আগে প্রথম ইনিংসে ২১৭ রান করেছিল ভারতীয়রা। জবাবে অবশ্য নিউজিল্যান্ডও খুব বেশিদূর যেতে পারেনি। তারা অল-আউট হয়েছে ২৪৯ রানে। ৩২ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে ভারত।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com