শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
এক বাড়িতেই থাকবেন সুশান্তের ২ বান্ধবী

এক বাড়িতেই থাকবেন সুশান্তের ২ বান্ধবী

নিউজ ডেস্ক :
অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এক বছর ধরে বলিউডের আলোচিত দুই অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও অঙ্কিতা লোখান্ডে। দুজনই সুশান্তের সাবেক বান্ধবী।

তাদের মধ্যে সুশান্তের মৃত্যুর ঘটনায় করা মামলার অভিযুক্তও রিয়া। যদিও রিয়াকে প্রেমিকা হিসেবে কোনোদিনই পরিচয় দেননি সুশান্ত। কিন্তু তার মৃত্যুর পর রিয়া নিজেই সুশান্তের প্রেমিকা ছিলেন বলে দাবি করেন।

অন্যদিকে সুশান্ত ও অঙ্কিতার প্রেমকাহিনি শুধু বলিউড নয়, ভক্তকূলও জানত। ২০১৬ সালে ভেঙে যায় তাদের টানা সাত বছরের সম্পর্ক। ওই বছরই সুশান্তের সাথে পরিচয় রিয়ার।

এবার শোনা যাচ্ছে এক ছাদের নিচে থাকতে পারেন সুশান্তের এই দুই সাবেক বান্ধবী। ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে বলা হচ্ছে, বিগ বসের ১৫ নম্বর সিজনের জন্য দুজনের কাছেই প্রস্তাব গেছে।

এ খবর প্রকাশের পর সুশান্তের ভক্তদের মধ্যে দেখা গেছে কৌতূহল। এবার এক বাড়িতে থেকে সুশান্তের সাবেক দুই বান্ধবী মুখোমুখি হবেন কি না, সে প্রশ্ন অনেকের। তবে পুরোটাই নির্ভর করছে রিয়া ও অঙ্কিতার সিদ্ধান্তের ওপর।

সুশান্তের মৃত্যুর পর তার পরিবারের পাশে দাঁড়িয়েছেন অঙ্কিতা। তার মৃত্যু নিয়ে সরাসরি রিয়ার দিকে আঙুল না তুললেও সুশান্তকে নিয়ে রিয়ার একাধিক দাবিকে ‌মিথ্যা বলেছেন অঙ্কিতা।

অন্যদিকে অঙ্কিতা ‘সুশান্তের বিধবা’ সাজার চেষ্টা করছেন বলে মন্তব্য করেছেন রিয়া। তর্ক-বিতর্কে ভরপুর বিগ বস শোতে এই দুই অভিনেত্রী অংশ নিলে যে টিআরপি রাতারাতি বাড়বে, তা নিয়ে দ্বিমত নেই কারো।

তাই হয়তো বিগ বসের ১৫ নম্বর সিজনে রিয়া-অঙ্কিতাকেই তুরুপের তাস হিসেবে দেখছেন নির্মাতারা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com