বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
শিবগঞ্জে পথচারীদের মাঝেে এক হাজার মাস্ক বিতরণ

শিবগঞ্জে পথচারীদের মাঝেে এক হাজার মাস্ক বিতরণ

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ও করোনাভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে চককীর্তি বারোমাসিয়া, নামোটোলা ও বাঁশতলাসহ বিভিন্ন এলাকায় ১ পথচারীর মাঝে মাস্ক বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আনোয়ার হাসান আনু মিঞা।

 

এ সময় তিনি বলেন, ‘করোনা প্রতিরোধ করতে মাস্ক পড়া জরুরি। সাধারণ মানুষের মাঝে স্বাস্থ্য সচেতনতা গড়ে তুলতেই এই কার্যক্রম।’ ‘আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। সবাইকে মাস্ক পড়তে হবে ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিদুল হক, কফিল উদ্দিন, শহিদুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com