শুক্রবার, ৩০ Jul ২০২১, ০১:১২ পূর্বাহ্ন

বাগমারায় ৬৫ নমুনা পরীক্ষায় চার জন করোনা রোগী শনাক্ত

বাগমারায় ৬৫ নমুনা পরীক্ষায় চার জন করোনা রোগী শনাক্ত

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর বাগমারায় ৬৫ জনের নমুনা পরীক্ষায় ৪ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল দশটা থেকে বেলা একটা পর্যন্ত উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী সহ বিভিন্ন শ্রেনি পেশার ৬৫ জনের নমুনা সংগ্রহ করে তা পরিষদ মিলনায়তনের ভ্রাম্যমান কনোনা পরীক্ষাগারে পরীক্ষা করা হয়।

 

করোনার নমুনা পরীক্ষায় ৪ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে বলে জানান, পরীক্ষাগারের ডাক্তার লোকমান আলী। তিনি জানান, বুধবার আমরা মোট ৬৫ জনের নমুনা সংগ্রহ করেছি। এর মধ্যে ৪ জনের শরীরে করোনা পজিটিভ ধরা পড়েছে। আক্রান্ত এই ৪ জনের মধ্যে একজন মহিলা রোগি রয়েছেন বলে তিনি জানান। এছাড়া আক্রান্ত এসব ব্যক্তিদের বয়স ৩৫ থেকে ৫০ এর মধ্যে বলে তিনি জানান।

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: গোলাম রাব্বানী জানান, প্রতিদিন সকাল ১০ টা থেকে বেলা ১ টা পর্যন্ত বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্্ের বিনামূল্যে করোনা পরীক্ষা করা হয়ে থাকে। এখানে নমুনা দেওয়ার ম মাত্র বিশ মিনিটের মধ্যেই পরীক্ষার ফলাফল জানিয়ে দেওয়া হয়।

 

তিনি আরো জানান, যে সমস্ত ব্যক্তিদের করোনা পজিটিভ ধরা পড়ছে। তাদেরকে আমরা বাড়িতে থেকে চিকিৎসা করার তাগিদ দিচ্ছি। আমাদের কাছে যে ওষধ রয়েছে তা করোনা রোগিদের বিনামূল্যে সরবরাহ করা হচ্ছে। সর্বপরি আমরা করোনা পজিটিভ রোগিদের মাস্ক ব্যবহার সহ স্বাস্থ্যবিধি মেনে নিজ বাড়িতে আইসোলেশনে থাকার জন্য বলা হচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com