বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
রাজশাহীতে প্রতিপক্ষের হামলায় আহত-৩

রাজশাহীতে প্রতিপক্ষের হামলায় আহত-৩

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীতে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের তিনজন আহত হয়েছেন। এ নিয়ে চারজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। বুধবার নগরীর কাশিয়াডাঙ্গা থানায় মামলাটি দায়ের হয়েছে।

 

হামলায় আহত তিনজন হলেন- নগরীর হড়গ্রাম নতুনপাড়া মহল্লার জয়নাল আবেদীন ওরফে ভদু মণ্ডল (৬৫), তাঁর ছেলে জামিল হোসেন (৪০), জামিলের ছেলে জাকারিয়া ইসলাম সনি (২১)। গত মঙ্গলবার বিকালে তাঁদের ওপর হামলার ঘটনা ঘটে। এ নিয়ে ভদু মণ্ডলের ছেলে জহিদুর ইসলাম বাদী হয়ে মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন- হড়গ্রাম নতুনপাড়া মহল্লার মৃত ইব্রাহিম শেখের ছেলে খসরু শেখ (৫৩), খসরুর ছেলে সজল ইসলাম (২৫), সুইট ইসলাম (৩০) ও খসরুর স্ত্রী রাজিনা বেগম (৪৬)। এছাড়া মামলায় অজ্ঞাত তিন-চারজনকে আসামি করা হয়েছে।

 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার জহিদুরের শিশুপূত্র ও আসামি সিয়ামের শিশুপূত্র খেলছিল। সে সময় সিয়ামের ছেলে পা পিছলে পড়ে গেলে বুকে আঁচড় লাগে। এরপর সিয়াম মনে করেন জহিদুরের ছেলে তাকে ফেলে দিয়েছে। এ কারণে সেদিন ভদু মণ্ডলের বাড়ি গিয়ে সজল ও তার মা রাজিনা বেগম অকথ্য ভাষায় গালিগালাজ করে আসেন। এরপর সেদিনই বিকালে আসামিরা ভদু মণ্ডলের বাড়িতে গিয়ে হামলা চালান। এতে তিনজন আহত হন।

 

মামলার বাদী জহিদুর ইসলাম জানান, প্রতিপক্ষরা তার বাবার পেটে ধারালো অস্ত্রের আঘাত করেছেন। ভাতিজা সনি ও বড় ভাই জামিলেরও পেটে চাকু মারা হয়েছে। আহত তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে তার বাবা ভদু মণ্ডল ও ভাই জামিলের অবস্থা সংকটাপন্ন। তাঁদের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

 

নগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, মামলাটি তদন্তের জন্য একজন উপ-পরিদর্শককে (এসআই) দায়িত্ব দেয়া হয়েছে। আসামিরা পলাতক। তাঁদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com