বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
রাজশাহীতে মৃত্যুর মিছিলে আরো ১৪ জন

রাজশাহীতে মৃত্যুর মিছিলে আরো ১৪ জন

নিজস্ব প্রতিনিধি :

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৫ জুন) সকালে রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা: সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রামেকের বিভিন্ন ওয়ার্ডে করোনায় পাঁচজন ও উপসর্গে নয়জন মারা গেছেন। এর মধ্যে পুরুষ সাতজন ও নারী সাত জন। মৃতদের ব্যক্তিদের বয়স ৩৫-৬৫ বছরের মধ্যে।
তিনি আরও বলেন, ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে রাজশাহীর ছয়জন, চাঁপাইনবাবগঞ্জের চারজন, নওগাঁর তিনজন ও নাটোরের একজন। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন রাজশাহীর দুইজন ও চাঁপাইনবাবগঞ্জের দুইজন ও নওগাঁর একজন।

অন্যদিকে উপসর্গে মারা গেছেন রাজশাহীর চারজন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন, নওগাঁর দুইজন ও নাটোরের একজন।

রামেক উপ-পরিচালক বলেন, গত ২৪ ঘণ্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ৬৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৩ জন। রামেকে করোনা আক্রান্ত হয়ে ১৭০ জন এবং উপসর্গ নিয়ে ২৫৩ জন ভর্তি রয়েছেন।

তিনি বলেন, রামেক হাসপাতালের পিসিআর মেশিনে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষায় ৫২ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। অন্যদিকে মেডিকেল কলেজের পিসিআর মেশিনে ৩৭২ জনের নমুনা পরীক্ষায় ১২৮ জন করোনা পজিটিভ রিপোর্ট আসে। দুই ল্যাবের টেস্টে মোট ৫৬০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ১৮০ জনের করোনা পজিটিভ রেজাল্ট আসে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৯ দশমিক ৭৫ শতাংশ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com