বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
যুক্তরাষ্ট্রে বহুতল ভবন ধস. নিহত ১

যুক্তরাষ্ট্রে বহুতল ভবন ধস. নিহত ১

নিউজ ডেস্ক :
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের মায়ামিতে একটি বহুতল ভবন ধসে পড়ায় অন্তত একজনের প্রাণহানি ঘটেছে। এছাড়া ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে বহু মানুষ হতাহত হয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। মায়ামি-ডেইড কাউন্টিতে ১২ তলা বিশিষ্ট ভবনটি ধসে পড়ে।

 

উত্তর মায়ামি সৈকতের সার্ফসাইড শহরতলির ছবিতে দেখা যাচ্ছে, একটি আবাসিক ভবন থেকে ধসে পড়া অংশের বিশাল অংশ ঝুলে রয়েছে। এ ঘটনায় একজন নারী নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও আটজন। আশঙ্কা করা হচ্ছে ধ্বংসস্তূপের নিচে অনেকে চাপা পড়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ভবনটি ধসে পড়ে। মায়ামি-ডেইড কাউন্টির দমকল বাহিনী জানায়, উদ্ধারের জন্য ঘটনাস্থলে ৮০টি যান তারা পাঠিয়েছে। পুলিশও উদ্ধারকাজে সহায়তা করছে।

 

ধসে পড়া ভবনের পাশের ভবনের এক বাসিন্দা বলেন, দালানটি কেঁপে উঠেছিল এবং তখন আমি জানালা দিয়ে বাইরে তাকাই, এরপর আপনি এটা আর দেখতে পেলেন না। তিনি আরও বলেন, আমি ভেবেছি এটা ঝড় বা এই জাতীয় কিছু আসছে। যখন ধুলো সরে যায়, ভবনের দুই তৃতীয়াংশ গায়েব হয়ে গেছে। এটা মাটির সাথে মিশে গেছে। অ্যাসোসিয়েটেড প্রেস (এপি) জানিয়েছে, ধ্বংসস্তূপ থেকে ১০ বছরের এক শিশুকে উদ্ধার করা হয়েছে। ভবনটির নাম চ্যামপ্লাইন টাওয়ার্স। এতে ১০০টিরও বেশি সৈকত সংলগ্ন অ্যাপার্টমেন্ট ছিল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com