শনিবার, ৩১ Jul ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
টাঙ্গাইলে শিয়াল মারার ফাঁদে অজ্ঞাত যুবকের মৃত্যু

টাঙ্গাইলে শিয়াল মারার ফাঁদে অজ্ঞাত যুবকের মৃত্যু

নিউজ ডেস্ক :

টাঙ্গাইলের সখীপুরে পোল্ট্রি ফার্মে শিয়াল মারার বিদ্যুতের ফাঁদে অজ্ঞাত এক যুবকের (৩২) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতের কোনো এক সময়ে উপজেলার কাকড়াজান ইউনিয়নের ভাতগড়া গ্রামে এ ঘটনা ঘটে। ফার্মের বেড়ায় লাগানো শিয়াল মারার ওই ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যুর ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

স্থানীয় এলাকাবাসী জানান, ওই গ্রামে পোল্ট্রি ব্যবসায়ী শহিদুল ইসলাম তার ফার্মে কুকুর, শেয়াল ও চুরি রুখতে রাতে চারদিকের বেড়ায় বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন। বৃহস্পতিবার দিবাগত রাতেও তিনি একইভাবে ফার্মের বেড়ার সঙ্গে বিদ্যুতের সংযোগ দিয়ে রাখেন। রাতের কোনো এক সময় অজ্ঞাত ওই যুবক ফার্মের বেড়ার স্পর্শে এলে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

 

 

স্থানীয় ইউনিয়ান পরিষদ (ইউপি) চেয়ারম্যান তারিকুল ইসলাম বলেন, পোল্ট্রি ফার্মের মালিকরা যে বেড়ায় বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন, এটা আমার জানা ছিল না। যে যুবক মারা গেছেন, মনে হয় তিনি ওই ফার্মে চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হন।

 

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূঁইয়া বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত ওই যুবকের মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি। শনাক্তের জন্য পিবিআইয়ের (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) সহযোগিতা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com