শুক্রবার, ৩০ Jul ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন

গোল মিস করায় মোরাতাকে হুমকি

গোল মিস করায় মোরাতাকে হুমকি

নিউজ ডেস্ক :

স্পেনের স্ট্রাইকার আলভারো মোরাতা জানিয়েছেন, চলমান ইউরো চ্যাম্পিয়নশিপে প্রত্যাশিত পারফর্ম করতে না পারায় তিনি ও তার পরিবারকে সমানে হুমকি দেয়া হয়েছে। এমনকি অনেকে তার সন্তানের মৃত্যু কামনা করেছে বলেও জানান তিনি।

 

স্প্যানিশ একটি রেডিওতে দেয়া সাক্ষাৎকারে এসব কথা জানান য়্যুভেন্তাসে খেলা এই ফরোয়ার্ড।
২৮ বছর বয়সী মোরাতা আরো জানান, তিনি এবং তার পরিবারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকহারে গালিগালাজ করা হচ্ছে। একইসঙ্গে তার স্ত্রী এবং সন্তানদেরকে সেভিয়া শহরে অপদস্ত করা হয়েছে বলেও জানান তিনি।

 

একটি রেডিওতে স্প্যানিশ এই স্ট্রাইকার বলেন, লোকজন সমানে বলে বেড়াচ্ছে, আমার সন্তানরা যেন মারা যায়। ওরা যদি আমার অবস্থায় থাকতো তাহলে বুঝতে পারতো, পরিবারের লোকজনকে যখন হুমকি দেয়া হয় তখন কেমন লাগে!

 

তিনি আরো বলেন, আমার স্ত্রী এবং সন্তান আমার নাম লেখা শার্ট পরে সেভিয়ার স্টেডিয়ামে আসে খেলা দেখতে। লোকজন তখন তাদের সঙ্গেও বাজে ব্যবহার করে। এটা কঠিন ব্যাপার। আমি জানি আমি বাজে খেলছি, অনেক সুযোগ হাতছাড়া করছি। তবে সবকিছুর একটা সীমা থাকা উচিত। কষ্টের ব্যাপার হচ্ছে, আমার জন্য তারা আমার পরিবারকে ভোগান্তিতে ফেলছে।

 

গেল মৌসুমে অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে লোনে য়্যুভেন্তাসে যোগ দেন মোরাতা। এবারের ইউরোতে বেশকিছু সুযোগ হাতছাড়া করেন তিনি। এরমধ্যে স্লোভাকিয়ার বিপক্ষে মিস করেন পেনাল্টিও।

 

টুর্নামেন্টের আগে পর্তুগালের বিপক্ষে প্রীতি ম্যাচে বাজে খেলার দায়ে সমর্থকরা তার উদ্দেশ্যে দুয়োধ্বনি দেন। এরপর সুইডেনের বিপক্ষে গোলশুণ্য ড্রয়ের পর আবারো স্প্যানিশ সমর্থকদের তোপের মুখে পড়েন তিনি।

মোরাতা জানান, স্লোভাকিয়ার বিপক্ষে পেনাল্টি মিসের পর সারারাত ঘুমাতে পারেন নি তিনি। তবে পেনাল্টি নেয়ার জন্য তিনি অনুশোচনা বোধ করেন না বলেও জানান।

 

তবে মানুষের সমালোচনার বিপরীতে সতীর্থদের কাছ থেকে প্রচুর সমর্থন পাচ্ছেন বলেও জানান মোরাতা। তাকে উৎসাহ দিতে স্পেনের কিংবদন্তি গোলকিপার ইকার ক্যাসিয়াসও সম্প্রতি তাকে কল করেছিলেন বলে জানান এই স্ট্রাইকার।

তিনি বলেন, যদি মানুষের কথায় মন খারাপ করতাম তাহলে আরো কয়েকবছর আগেই আমার ক্যারিয়ার শেষ হয়ে যেতো। যারাই আমার বিরুদ্ধে এসব বলছে তারা আমাকে চেনে না।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com