বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মন্ডল আর নেই

জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মন্ডল আর নেই

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবীদ, ১৯৬৯’র গণ আন্দোলনের বিপ্লবী ছাত্র নেতা, ১৯৭১’র রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মঈনুদ্দীন মন্ডল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…….. রাজিউন )।

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। গতকাল শুক্রবার সকাল ৭টায় ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি শ্বাস সকষ্টসহ বার্ধক্যজনিতরোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ১ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এ বীর মুক্তিযোদ্ধা মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। তার নামাজে জানাযা জেলা শহরের সোনার মোড়ের জেলা আদর্শ স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে ও মৃধাপাড়া গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি মুহা. জিয়াউর রহমান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমীন, সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, যুগ্ম সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, নাচোল উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মোখলেসুর রহমান, নাচোল পৌর আ.লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আব্দুর রশিদ খান ঝালু, রহনপুর পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন, শিবগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, ভোলাহাট উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন শাহ, শিবগঞ্জ উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম ও জেলা পরিষদের সদস্যবৃন্দ ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com