বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
রাজশাহী বিভাগজুড়ে করোনায় প্রাণহানি বেড়ে ৮০০

রাজশাহী বিভাগজুড়ে করোনায় প্রাণহানি বেড়ে ৮০০

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহী বিভাগে ৮০০ জনের প্রাণ নিল বৈশ্বিক মহামারি করোনা। গত ২৪ ঘণ্টায় বিভাগের আট জেলায় প্রাণ হারিয়েছেন ১৪ জন। এ নিয়ে বিভাগে প্রাণহানি দাঁড়াল ৮০০ জনে। ২৪ ঘণ্টায় বিভাগে করোনা ধরা পড়েছে ৮৭১ জনের।

 

এ নিয়ে মোট সংক্রমণ দাঁড়াল ৫১ হাজার ৫৫৫ জনে। শুক্রবার (২৫ জুন) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার স্বাক্ষরিত এক সংবাদবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

 

এদিকে, জেলায় এক দিন ২৯৯ জনের করোনা ধরা পড়েছে। এটি গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা সংক্রমণের সর্বোচ্চ রেকর্ড। একই দিনে নওগাঁয় ১২৫, বগুড়ায় ১২৪, নাটোর ৭৮, পাবনায় ৭৬, চাঁপাইনবাবগঞ্জে ৬৩, জয়পুরহাটে এবং সিরাজগঞ্জে ৪৫ জনের করোনা ধরা পড়েছে।

 

বিভাগীয় স্বাস্থ্য দফতরের হিসেবে, এক দিনে বিভাগে যে ১৪ জন প্রাণ হারিয়েছেন তার মধ্যে ৭ জন মারা গেছেন রাজশাহী জেলায়। এছাড়া তিনজন বগুড়ায়, দুজন নওগাঁয় এবং চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাট জেলায় একজন প্রাণ হারিয়েছেন। এই এক দিনে নাটোর, সিরাজগঞ্জ ও পাবনা জেলায় করোনায় প্রাণহানির খবর পাওয়া যায়নি।

 

বিভাগীয় স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিভাগে করোনায় যে ৮০০ জন প্রাণ হারিয়েছেন তার মধ্যে সর্বোচ্চ ৩৬৬ জন বগুড়া জেলার বাসিন্দা। এছাড়া রাজশাহীতে ১৪৩, চাঁপাইনবাবগঞ্জে ৯৮, নওগাঁয় ৭২, নাটোরে ৪৫, সিরাজগঞ্জে ২৯, জয়পুরহাটে ২৪ এবং পাবনায় ২৩ জন প্রাণ হারিয়েছেন।

 

এ পর্যন্ত বিভাগের আট জেলায় হাসপাতালে চিকিৎসাধীন ৫ হাজার ৩০৮ জন। এরমধ্যে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১৮০ জন। এ পর্যন্ত বিভাগে করোনাজয় করেছেন ৩৬ হাজার ৯৯৪ জন। এরমধ্যে গত ২৪ ঘণ্টায় হাসপাতাল ছেড়েছেন ৩১৬ জন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com