বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
রাজশাহীতে অটোরিকশা নিয়ে লাপাত্তা চালকসহ গ্রেফতার ২

রাজশাহীতে অটোরিকশা নিয়ে লাপাত্তা চালকসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিনিধি :

ভাড়ায় চালানোর কথা বলে গ্যারেজ থেকে অটোরিকশা নিয়ে গিয়েছিলেন মো. হিমেল (২২)। কিন্তু অটোরিকশা নিয়ে আর গ্যারেজে ফেরেননি। পরে পুলিশ তাঁকে অটোরিকশাসহ গ্রেপ্তার করেছে। তাঁর দেয়া তথ্যের ভিত্তিতে অটোরিকশা চোর সিণ্ডিকেটের আরেক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হিমেল রাজশাহীর বাগমারা উপজেলার মোহনগঞ্জ খাঁনপাড়া গ্রামের আতব আলীর ছেলে। বৃহস্পতিবার রাতে রাজশাহী মহানগরীর খড়খড়ি এলাকা থেকে মতিহার থানা পুলিশ তাঁকে আটক করে। গ্রেপ্তার আরেকজন হলেন- নগরীর তেরখাদিয়া এলাকার মৃত বুরহান আলীর ছেলে আব্দুল আলিম (৩৮)।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস শুক্রবার সকালে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ভাড়ায় চালানোর কথা বলে গত ২৩ জুন নগরীর বাজে কাজলা এলাকার সুমনের গ্যারেজে থেকে অটোরিকশা নিয়ে যান হিমেল। কিন্তু তিনি আর ফিরে যাননি। ফোনও বন্ধ করে রাখেন। এ নিয়ে অটোরিকশার মালিক মো. হানিফ থানায় মামলা করেন।

 

পরে পুলিশ অভিযান চালিয়ে অটোরিকশাসহ হিমেলকে গ্রেপ্তার করে। এছাড়া তাঁর দেয়া তথ্যের ভিত্তিতে চোর সিণ্ডিকেটের আরেক সদস্য আব্দুল আলিমকে গ্রেপ্তার করা হয়। আলিমের কাছ থেকে অটোরিকশার চোরাই পাঁচটি ব্যাটারিও উদ্ধার করেছে মতিহার থানা পুলিশ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com